ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভুটানে এফবিসিসিআই প্রতিনিধিদল

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২১, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভুটানে এফবিসিসিআই প্রতিনিধিদল

অর্থনৈতিক প্রতিবেদক : সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এসসিসিআই) নির্বাহী কমিটির সভা এবং অন্যান্য ফোরামে অংশ নিতে শনিবার ভুটানের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ৯ সদস্যবিশিষ্ট একটি বাণিজ্য প্রতিনিধিদল।

সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এসসিসিআই) ভুটান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (বিসিসিআই) সহযোগিতায় ২৩-২৬ জুলাই এসব অনুষ্ঠানের আয়োজন করেছে বলে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞতিতে আরো জানানো হয়, এফবিসিসিআই প্রতিনিধিদল থিম্পুতে অনুষ্ঠেয় এসসিসিআই নির্বাহী কমিটির সভায় অংশ নেওয়ার কথা রয়েছে। এছাড়া প্রতিনিধিদলটি 'সার্ক ইয়াং এন্টারপ্রেনার্স ফোরাম' এবং 'সার্ক চেম্বার উইমেন এন্টারপ্রেনার্স কাউন্সিল' (এসসিডব্লিউইসি)-তেও অংশ নেবে এবং এফবিসিসিআই প্রতিনিধিদল 'পর্যটন ও যোগাযোগ'-এর ওপর এক গোলটেবিল আলোচনায়ও অংশ নেওয়ার কথা রয়েছে।

এফবিসিসিআই ব্যবসায়ী প্রতিনিধিদলের সদস্যরা হচ্ছেন- এসসিসিআইয়ের সহ-সভাপতি ও এফবিসিসিআইয়ের সাবেক সহ-সভাপতি মাহবুবুল আলম, এফবিসিসিআইয়ের প্রথম সহ-সভাপতি ও এসসিসিআইয়ের নির্বাহী সদস্য  শেখ ফজলে ফাহিম, এফবিসিসিআই পারিচালক ও এসসিসিআইয়ের নির্বাহী সদস্য শাফকাত হায়দার, এফবিসিসিআই পরিচালক আমজাদ হোসেন, হেলেনা জাহাঙ্গীর, এসসিসিআইয়ের নির্বাহী সদস্য সেলিমা আহমাদ, এফবিসিসিআইয়ের সাবেক পরিচালক মো. আমিন হেলালী, এসসিডব্লিউইসি বাংলাদেশ চ্যাপ্টারের কার্যনির্বাহী সদস্য শাহনেওয়াজ আয়েশা আখতার জাহান।



রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৭/নাসির/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়