ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আজ সভ্যতার বিয়ে

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৮, ২৮ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ সভ্যতার বিয়ে

আকদ অনুষ্ঠানে কারিশমা শানু সভ্যতা ও সামিউল ওয়াহিদ শোভন

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী কারিশমা শানু সভ্যতা। হঠাৎ করেই গত ২৭ জুলাই রাতে সামিউল ওয়াহিদ শোভনের সঙ্গে তার আকদ হয়। আজ তার বিয়ে। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন সভ্যতার বড় বোন মডেল-অভিনেত্রী জিনাত শানু স্বাগতা।

এ প্রসঙ্গে স্বাগতা রাইজিংবিডিকে বলেন, ‘বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই শোভনের সঙ্গে সভ্যতার আকদ হয়েছে। ব্যাপারটা হুট করেই ঘটেছে। আজ রাজধানীর হোয়াইট হাউস হোটেলে সভ্যতার বিয়ের আনুষ্ঠানিকতা হবে। এর মাধ্যমে ওদের ১০ বছরের প্রেমের সম্পর্কের পরিণতি ঘটল।’

তিনি আরো বলেন, ‘খুব ছোট পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে। কারণ সভ্যতা বড় করে কিছু করতে চাইছে না। আসলে আমরা তিন ভাই-বোন খুব অল্প সময়ে বিয়ে করলাম। বাপ্পি (বাবা) মারা গেল, সব মিলিয়ে তেমন বাড়াবাড়ি রকম কিছু করতে চাইনি। সবাই ওদের জন্য দোয়া করবেন।’

পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে আকদ অনুষ্ঠান শেষ হয়েছে। আজ বিয়ের আনুষ্ঠানিকতা পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতিতেই হবে বলেও জানিয়েছেন স্বাগতা।

সভ্যতার বর সামিউল ওয়াহিদ শোভন ব্ল্যাক ব্যান্ডের ড্রামার। পাশাপাশি মেটাল মেজ নামের আরেকটি ব্যান্ডের সঙ্গেও যুক্ত আছেন তিনি। দীর্ঘদিন ধরে গানের সঙ্গে জড়িত কারিশমা শানু সভ্যতা। তবে চলতি বছরের ৭ জুলাই তার প্রথম একক অ্যালবাম প্রকাশিত হয়। অ্যালবামের নাম ‘যদি থাকত ডানা’। সভ্যতার বাবা প্রয়াত সংগীতজ্ঞ খোদা বকস শানু। 



রাইজিংবিডি/ঢাকা/২৮ জুলাই ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়