ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বঙ্গবন্ধুকে নিয়ে খুদে শিল্পীর গান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-১২ ২:০৪:৪০ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ২:০৪:৪০ পিএম

বিনোদন প্রতিবেদক : স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সময়ের সঙ্গে ইতিহাসের মহান এ নায়ককে নিয়ে রচিত হয়েছে অসংখ্য গান, কবিতা। তারই ধারাবাহিকতায় এবার ‘বঙ্গবন্ধু তুমি জাতির পিতা’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিলেন খুদে কণ্ঠশিল্পী আপন।

এ গানটি শুনেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, ‘আপনের গাওয়া গানটি সুন্দর হয়েছে। দেশের প্রতি তার যে মমত্ববোধ সেটা যদি না থাকত তাহলে এই গান এই সুর তার কণ্ঠে আসত না। এটাই প্রমাণ করে যে, আমাদের আগামী প্রজন্ম দেশকে ভালোবাসে বঙ্গবন্ধুকে চিনে তাকে হৃদয়ে ধারণ করছে। আশা করছি, আপন কোনো এক সময় প্রখ্যাত শিল্পী হিসেবে আত্ম প্রকাশ করবে।’

এছাড়া বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, মুক্তিযোদ্ধা মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হকসহ চলচ্চিত্রাঙ্গনের অনেকেই শুভ কামনা জানিয়েছেন খুদে শিল্পী আপনকে।

‘বঙ্গবন্ধু তুমি জাতির পিতা শেখ মুজিবুর রহমান, অমর তুমি অম্লান তুমি, তুমি বাঙ্গালির জয়ও গান’ এমন কথায় গানটি লিখেছেন ডা. ইলা। সম্প্রতি এই গানের ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়। এর সুর করেছেন এফ এ প্রীতম। গানটির মিউজিক করেছেন অনুপ সরকার। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রানা বর্তমান।

দেখুন : ‘বঙ্গবন্ধু তুমি জাতির পিতা’ নামের গানটি

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

Walton
 
   
Marcel