ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪২৫, ১৬ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

বর্ষা সুন্দরীর বিচারক সাইমন সাদিক

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-০৮-১২ ৫:০২:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-১২ ৫:১০:৩৭ পিএম
সাইমন সাদিক

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ-ভারতের বাংলা ভাষাভাষী নারীদের নিয়ে আয়োজন করা হয়েছে ‘বর্ষা সুন্দরী প্রতিযোগিতা-২০১৭’। কিছুদিন আগে এ প্রতিযোগিতামূলক অনুষ্ঠানটি শুরু হয়েছে। ১২ আগস্ট বিএফডিসি-তে এর কোয়াটার ফাইনাল অনুষ্ঠিত হচ্ছে। এতে বিচারক হিসেবে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। রাইজিংবিডিকে এ বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক সাইমন।

এ প্রসঙ্গে সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘বর্ষা সুন্দরী প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করছি। বিষয়টা ভালোও লাগছে। এখানে সকল প্রতিযোগী জয়ী হওয়ার আশা নিয়ে এসেছেন। এর মধ্যে কেউ কেউ সফল হতে পারবেন না, আবার কেউ কেউ সফল হবেন। বিচারকের কাজটি হচ্ছে ভালো মন্দের বিচার করা। চেষ্টা করব সুন্দরীদের খুঁজে বের করার।’

 



এছাড়া চূড়ান্ত পর্বে বিচারকের দায়িত্ব পালন করবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস, চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী ও পূর্ণিমা। সঙ্গে থাকবেন ভারতীয় মডেল ও অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট।

প্রতিযোগিদের গ্রুমিং করাচ্ছেন জনপ্রিয় র‌্যাম্প মডেল এবং কোরিওগ্রাফার বুলবুল টুম্পা। ভারতীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ ওয়ার্ল্ড ও বাংলাদেশি প্রতিষ্ঠান ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করেছে। অনুষ্ঠানটি ধারাবাহিকভাবে প্রচারিত হচ্ছে এটিএন বাংলায়।

২০১৬ সালে প্রথমবারের মতো দুই বাংলার যৌথ উদ্যোগে শুরু হয় বর্ষা সুন্দরী প্রতিযোগিতা। বাংলাদেশ ও ভারতের ১০ জন করে প্রতিযোগী নিয়ে গত বছর কলকাতায় অনুষ্ঠিত হয় ‘বর্ষা সুন্দরী ২০১৬’ এর গ্র্যান্ড ফিনাল। গত আসরে বিজয়ী হন চট্টগ্রামের সৈয়দা তৌহিদা হক অমনি।



রাইজিংবিডি/ঢাকা/১২ আগস্ট ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton