ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাফল্যের রহস্য জানালেন আমির

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৮, ১৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 সাফল্যের রহস্য জানালেন আমির

আমির খান

বিনোদন ডেস্ক : ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত বলিউড অভিনেতা আমির খান। অভিনেতা হিসেবে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও বেশ সফল এ অভিনেতা। সম্প্রতি সেই সাফল্যের রহস্য জানালেন আমির।

এ প্রসঙ্গে আমির খান বলেন, ‘যে সিনেমাটিতে আমরা আস্থা রাখি শুধু সেটিই নির্মাণ করি। আমি সৌভাগ্যবান কারণ লেখক, পরিচালক এবং অন্যান্য প্রতিভাবান ব্যক্তি যারা সিনেমা নির্মাণের জন্য আমাদের কাছে আসেন সেটি কোনো না কোনোভাবে ভালো ব্যবসা করে। আমরা যেটি নির্মাণ করি সেটির ওপর বিশ্বাস রাখি এবং প্রতিভাবান ব্যক্তিদের নিয়ে কাজ করি।’

২০০১ সালে লগান সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে নাম লেখান আমির খান। এরপর জানে তু ইয়া জানে না, তারে জমিন পার, দিল্লি বেলি, দঙ্গলসহ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করেছেন তিনি। সিনেমাগুলোর বেশিরভাগই বক্স অফিসে ভালো ব্যবসা করে।

আমির খান প্রযোজিত পরবর্তী সিনেমা সিক্রেট সুপারস্টার। প্রযোজনার পাশাপাশি সিনেমাতে অভিনয়ও করছেন আমির। এতে অভিনয় করছেন দঙ্গল সিনেমায় আমিরের সহ-অভিনয়শিল্পী জাইরা ওয়াসিম।

একটি মেয়ে সংগীতশিল্পী হওয়ার স্বপ্ন দেখে। কিন্তু তার এই স্বপ্ন পূরণের পথে বাদ সাধেন তার বাবা। কিন্তু স্বপ্ন পূরণে দৃঢ় প্রতিজ্ঞ মেয়েটি। শেষ পর্যন্ত বোরকা পরে নাম প্রকাশ না করে ইউটিউবে তার গান প্রকাশ করে রাতারাতি জনপ্রিয়ও হয়ে ওঠে সে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে সিক্রেট সুপারস্টার সিনেমাটি।

সিক্রেট সুপারস্টার সিনেমায় জাইরা ওয়াসিম  ছাড়াও অভিনয় করছেন মেহের ভিজ, রাজ অর্জুন প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আদভাইত চন্দন। আগামী দিওয়ালিতে মুক্তি পাবে সিনেমাটি। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়