ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কত পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস-শ্রদ্ধা?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ১৬ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কত পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস-শ্রদ্ধা?

প্রভাস ও শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক : ‘ইয়ং রেবেল’খ্যাত তেলেগু অভিনেতা প্রভাস। বাহুবলি সিনেমার মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা পান তিনি। এ অভিনেতার পরবর্তী সিনেমা সাহো। সিনেমাটিতে প্রভাসের সঙ্গে শ্রদ্ধা কাপুর জুটি বাঁধছেন বলে জানা গেছে।

বাহুবলি সিনেমার জন্য প্রায় চার বছর অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি প্রভাস। সিনেমাটির জন্য কঠোর পরিশ্রম করেছেন তিনি। বক্স অফিসে ইতিহাস গড়া সিনেমাটিতে অভিনয়ের জন্য ২৫ কোটি রুপি নিয়েছেন প্রভাস। সাহো সিনেমাটির জন্য পাঁচ কোটি রুপি পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি।

অন্যদিকে সাধারণত সিনেমার জন্য চার কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন শ্রদ্ধা। কিন্তু প্রাথমিকভাবে সাহো সিনেমায় অভিনয়ের জন্য ১২ কোটি রুপি চেয়েছিলেন তিনি। একাধারে হিন্দি, তামিল ও তেলেগু তিনটি ভাষায় শুটিং হবে সিনেমাটি। এ সময় অন্য কোনো সিনেমার শুটিং করতে পারবেন না এ অভিনেত্রী। সে কারণেই এ পারিশ্রমিক দাবি করেন শ্রদ্ধা।

তবে শেষ পর্যন্ত শ্রদ্ধা কাপুরকে ৯ কোটি রুপি পারিশ্রমিক দিতে রাজি হয়েছেন নির্মাতারা। অন্যদিকে সাহো সিনেমার জন্য প্রভাস নিচ্ছেন ৩০ কোটি রুপি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমার চরিত্রটির জন্য শ্রদ্ধা উপযুক্ত হওয়ায় প্রযোজকরা তাকে নিতে চাইছিলেন। প্রায় এক সপ্তাহ দর কষাকষির পর নির্মাতারা ৯ কোটি রুপি দিতে রাজি হয়েছে।’

সূত্রটি আরো বলেন, ‘গত সপ্তাহে চুক্তি বিষয়টি চূড়ান্ত হয়েছে। প্রভাস সিনেমাটির জন্য ৩০ কোটি রুপি নিচ্ছেন। শ্রদ্ধা যে পারিশ্রমিক পাচ্ছেন তার তিনগুণ। বাহুবলি সিনেমা থেকে এ সিনেমাটিতে প্রভাসের চরিত্রটি সম্পূর্ণ আলাদা। তাকে এমন চরিত্রে দেখা যাবে যা আগে দেখা যায়নি। সিনেমায় বেশ কয়েকটি আধুনিক অ্যাকশন দৃশ্য দেখা যাবে। এ জন্য প্রস্তুতিও নিচ্ছেন প্রভাস।’ 

ইউরোপ, দুবাই, আবুধাবি, হায়দরাবাদ এবং মু্ম্বাইয়ে সাহো সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে। এটি পরিচালনা করছেন সুজিত রেড্ডি। সিনেমাটিটি প্রযোজনা করছে ইউভি ক্রিয়েশন্স। প্রভাস-শ্রদ্ধা ছাড়াও এতে আরো অভিনয় করছেন নীল নিতীন মুকেশ। সাহো সিনেমাটির সংগীত পরিচালনায় রয়েছেন- শংকর, এহসান ও লয়।



রাইজিংবিডি/ঢাকা/১৬ আগস্ট ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়