ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পূজায় তারকাদের পরিকল্পনা

শাহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২০ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পূজায় তারকাদের পরিকল্পনা

শাহিদুল ইসলাম: দুয়ারে কড়া নাড়ছে শারদীয় দুর্গা উৎসব। আনন্দের ঢেউ লেগেছে বাঙালি হিন্দু সম্প্রদায়ের মধ্যে। সনাতন ধর্মাবলম্বী সাধারণ মানুষ থেকে তারকা, প্রত্যেকের রয়েছে পূজার জন্য নিজস্ব পরিকল্পনা। তবে তারকাদের পরিকল্পনায় বৈচিত্র থাকবে সেটাই স্বাভাবিক। টালিগঞ্জের বর্তমান সময়ের কিছু তারকাদেরও রয়েছে পূজার পরিকল্পনা। ভারতীয় সংবাদমাধ্যমে এ নিয়ে কথাও বলেছেন তারা। তাদের পূজার পরিকল্পনা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

দেব: নতুন জামাকাপড় বা নতুন জুতো পরার উৎসাহ ছোটবেলায় থাকলেও এখন আর নেই জনপ্রিয় অভিনেতা দেবের। কারণ সারাবছরই তো এগুলো পরা হয়। তাই পূজা নিয়ে আলাদা করে ভাবার সময় নেই বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন এ অভিনেতা। পূজায় মুক্তি পাচ্ছে তার প্রযোজিত ও অভিনীত সিনেমা ককপিট। ফলে পূজাতেও কাজের বাইরে থাকছেন না। আর পাঁচটা দিনের মতোই কাটবে ব্যস্ততায়। দেব জানান, চ্যাম্প সিনেমার পর থেকে একদিনের জন্যও বিশ্রাম পাননি। টানা ৭-৮ মাস কাজ করে চলেছেন। তাই পূজার চার-পাঁচটা দিন বাড়িতে থাকবেন, ঘুমাবেন। বাড়ি থেকে বের হবেন। তবে, প্রতিমা দেখার জন্য নয়। যাবেন প্রেক্ষাগৃহে। কেমন চলছে তার সিনেমা, দেখে আসবেন। দর্শকদের সঙ্গে কথা বলবেন। খাওয়াদাওয়া নিয়ে সেরকম বিশেষ কোনো ইচ্ছে বা অনিচ্ছা নেই, বলেও জানিয়েছেন দেব।

শ্রাবন্তী: পঞ্চমীর দিন পর্যন্ত টানা শুটিং করবেন শ্রাবন্তী। তারপর পূজার জন্য বেশ কয়েকদিন ছুটি নেবেন। আড্ডা, প্রচুর খাওয়া-দাওয়া এবং লম্বা সময় ধরে ঘুমানো এটাই তার পূজার পরিকল্পনা। তবে পূজার সময় রান্না করা তার অন্যতম শখ। বেছে বেছে রান্না করার জন্য এবার একটি রান্নার বইও কিনেছেন। শ্রাবন্তী প্রতিবার পূজায় সন্তানের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন।

আবীর চ্যাটার্জি: সারা বছর ব্যস্ত থাকেন লাইট, ক্যামেরা, অ্যাকশন নিয়ে। সুতরাং পূজার সময় নিজের মতো করে সময় কাটাতে চান টালিগঞ্জের এই তারকা। তবে পূজা মণ্ডপে ঘুরতে যাওয়া একেবারেই মিস করতে চান না তিনি। অষ্টমীর দিন ছোটবেলার বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা দেওয়ার পরিকল্পনা করেছেন। নবমীর দিন বরাদ্দ শুধু পরিবারের জন্য। এছাড়া পূজায় মুক্তি পাওয়া নিজের অভিনীত সিনেমাগুলো দেখবেন তিনি।

কোয়েল মল্লিক: প্রতি বছরের মতো এ বছরও বাড়ির সবার সঙ্গে পূজার সময় কাটাবেন কোয়েল। এ অভিনেত্রীর কাছে পূজার ফ্যাশন মানে শাড়ি। বছরের অন্যান্য সময় জিন্স বা অন্য পোশাক পরলেও এই চার-পাঁচদিন সব সময় শাড়ি পরে থাকতে পছন্দ করেন। শাড়ির সঙ্গে খোপা তাতে আবার ফুল, কানে দুল আর গলায় হার। এমনই সাজ পছন্দ করেন বলে জানিয়েছেন কোয়েল। এ অভিনেত্রী জানান, এই চার-পাঁচদিন নাকি দু চোখের ঘুম উড়ে যায়। এমনও দিন যায়, দালানে বসে গল্প করতে করতে রাত গড়িয়ে ভোর হয়ে যায়। তাই কোয়েলের কাছে পূজা মানে বাড়ির সকলের সঙ্গে আড্ডা, হইচই, মজা আর খাওয়া।
 


যশ দাশগুপ্ত: অভিনেতা যশ দাশগুপ্ত। পূজার আমেজ তার কাছে বরাবরই ভিন্ন রকম। সারা বছর শরীর ঠিক রাখার জন্য নানা রকম শরীর চর্চা এবং বেছে বেছে খাবার খেলেও পূজার সময় তিনি কোনো রকম বাছ-বিচার করেন না। লুচি, কষানো মাংস থেকে শুরু করে রাস্তার ফুচকা-পানিপুরী কোনো কিছুই তিনি বাদ দেন না। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল দিয়ে তুমুল জনপ্রিয়তা পাওয়া এই অভিনেতা জানিয়েছেন এবার সপ্তমীর দিন তিনি মণ্ডপে পূজা দেবেন এবং অষ্টমীর দিন শহরের পূজা মণ্ডপ ঘুরে দেখবেন।

রাইমা সেন: টলিউড অভিনেত্রী রাইমা সেন। পূজাতে ট্র্যাডিশনাল সাজই পছন্দ করেন তিনি। তাই পূজার পাঁচদিন শাড়ি পরার পরিকল্পনা করেছেন বলে জানিয়েছেন রাইমা। পরিবারের জন্যও শপিং করছেন এ অভিনেত্রী। বিশেষ করে শপিং করছেন তার সদ্য বিবাহিতা বোন রিয়ার জন্য।

সোহিনী সরকার: পূজার সময় বেশ ব্যস্ত থাকবেন সোহিনী সরকার। বাকি সময়টুকু এ কদিন বাড়িতেই থাকবেন। পোশাকের ব্যাপারে বলেন, যা পরে আরাম, স্বস্তি পাব তাই পরব। এবার পূজায় বৃষ্টি হতে পারে সে-দিকও খেয়াল রেখেছেন এই অভিনেত্রী। এছাড়া খাওয়া-দাওয়া, পার্টির পাশাপাশি চলবে বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা।

রুক্মিনি মৈত্র: পূজায় মুক্তি পাচ্ছে রুক্মিনির সিনেমা ককপিট। তাই পূজা নিয়ে আলাদা উৎসাহ নেই তার। বাড়িতেই বন্ধুদের সঙ্গে আড্ডা দেবেন। সারাবছরই কাজের জন্য নতুন জামাকাপড় পরতে হয়। প্রতিদিনই মেকআপ করতে হয়। তাই পূজার কয়েকটা দিন মেকআপ ছাড়া থাকার চিন্তা করেছেন এ মডেল-অভিনেত্রী। ফ্যাশন সচেতন রুক্মিনি পূজার ফ্যাশন নিয়েও কথা বলেছেন। তার মতে, এবার পূজার সময় গরম থাকবে। তাই লাইট ড্রেস পরা ভালো। বিশেষত অর্গান কিংবা কটন মেটেরিয়ালের পোশাক। সঙ্গে সানস্ক্রিনের সঙ্গে ফাউন্ডেশন ও হালকা মেকআপ।

পূজায় যা পাবেন তাই খাবেন। পূজার শেষে ফের ডায়েটিংয়ের কথা চিন্তা করবেন তিনি। এছাড়া পূজার চারদিনই থিয়েটারে গিয়ে ককপিট দেখবেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ সেপ্টেম্বর ২০১৭/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়