ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিদেশি ক্রেতারা আমাকে এপ্রিশিয়েট করেন : জলিল

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৭, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিদেশি ক্রেতারা আমাকে এপ্রিশিয়েট করেন : জলিল

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই দর্শকদের প্রিয় মুখ হয়ে উঠেন তিনি। তবে দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন এই অভিনেতা।

বর্তমানে নিজের ব্যবসা দেখাশোনার পাশাপাশি ধর্ম প্রচারে মনোযোগী হয়েছেন তিনি। গত জানুয়ারিতে ওমরাহ হজ্জ পালন করেন। এখন ইসলাম ধর্ম প্রচারের জন্য তাবলিগ জামাতের সঙ্গে যুক্ত হয়েছেন এই অভিনেতা। দেশের বিভিন্ন মসজিদে গিয়ে তিনি ইসলাম ধর্ম প্রচার করছেন। এ সময় তাকে পাগড়ি ও জুব্বা পরিহিত অবস্থায় দেখা গিয়েছে।

বর্তমানে তাকে সব সময়ই পাগড়ি ও জুব্বা পরিহিত অবস্থায় দেখা যায়। এই পোশাকে তিনি বিদেশি ক্রেতাদের কাছেও প্রসংশা পেয়েছেন বলে সম্প্রতি তার ফেসবুক পেজে স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন। রাইজিংবিডির পাঠকদের জন্য তা হুবুহু তুলে ধরা হলো- ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালই আছেন। আজকে আপনাদের সাথে আমি একটি সুন্দর মুহূর্ত শেয়ার করবো। ব্যবসায়িক কাজে আমাকে বিদেশী বায়ারদের সাথে অধিকাংশ সময়ই মিটিং করতে হয়। তারই ধারাবাহিকতায় আজ আমার ফ্যাক্টরিতে বিদেশী বায়ারদের সাথে একটি মিটিং ছিলো। যথারীতি আমি মিটিং উপস্থিত হই। কিন্তু যেই বায়ারদের সাথে আমি দীর্ঘ পনের বছর ধরে ব্যবসা করে আসছি, তারা এই প্রথম আমাকে দেখে হতভম্ব হয়ে গেলো। কারন একটাই, আমার পোশাক। তারা আমার পোশাকের বেশ প্রশংসা করে বলেন, এই পোশাকেই তোমাকে বেশ ভালো লাগছে। সাথে জানতেও চেয়েছেন এই ড্রেসটা কেন পরেছি। তখন আমি তাদেরকে বুঝিয়ে বলি, যেহেতু আমি মুসলমান আর এটা আমাদের সুন্নতি ড্রেস। কথা শুনে বিদেশী বায়ারগন আমাকে আবারো এপ্রিসিয়েট করেন। তখন তারা বলে উঠেন, ওয়াও.. যদি এটা ইসলামি ড্রেস হয়ে থাকে, তাহলে কেন বাংলাদেশের সকলে ড্রেস পরে না? আর যেহেতু বাংলাদেশ ইসলামী কান্ট্রি। তাদের প্রশ্নের উত্তরে আমি বলি, বাংলাদেশে ড্রেস পরে না এমন নয়, হয়তো সবাই পরে না এটা সঠিক। কিন্তু যারা ইসলামী বিষয়ে পড়াশুনা করে, যখন নামাজ পড়তে যায় তখন  ইসলামী ড্রেস পরেন, কেউ কেউ আবার শুক্রবারে জুমার নামাজ পড়তে ড্রেসটি পরে থাকে। তাদেরকে বিষয় বলার পর আমার একটা আশার কথা বলি যে, এখন হয়তো অল্প সংখ্যক মানুষ আমার মতো এই ড্রেস পরেন, তবে একটা সময় আসবে যখন দেখবো বাংলাদেশের অধিকাংশ মানুষের গায়েই ইসলামী পোশাক।আর যাত্রার শুরুটাই করবে যুব সমাজ।’

অনন্ত জলিল-বর্ষা দম্পতি একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করে আলোচিত হয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’, ‘খোঁজ দ্য সার্চ’ও ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়