ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পাবনায় রিকশা চালককে কুপিয়ে হত্যা

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় রিকশা চালককে কুপিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি : জেলার বেড়া উপজেলায় মোয়াজ্জেম শেখ (৪৩) নামের এক রিকশা চালককে কুপিয়ে হত্যা করেছে এক যুবক।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার দাসপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় হাসনা বেগম (৩৬) নামে গুরুতর আহত এক নারীকে হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, জামাই প্রবাসে থাকায় মোয়াজ্জেম শেখের বড় মেয়ে তার বাড়িতে থাকেন। পাশের বাড়িতে থাকেন দুসম্পর্কের আত্মীয় আছান শেখের ছেলে সবুজ হোসেন (২৫)। সবুজ মোয়াজ্জেম শেখের ওই মেয়েকে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত।এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। ইতিপূর্বে গ্রাম্য সালিশও হয়েছে। আজ সকালে সবুজ ওই মেয়েকে নিয়ে যেতে চাইলে বাবা মোয়াজ্জেম শেখ বাধা দেন। এ সময় উভয়ের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে সবুজ ছুরি দিয়ে মোয়াজ্জেম শেখের বুকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় হাসনা বেগম এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করেন সবুজ। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির।

বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত হাসনা বেগমকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, নিহত মোয়াজ্জেম শেখের মেয়েকে উদ্ধারে পুলিশ কাজ করছে। একই সঙ্গে পুলিশ সবুজকে ধরতে বিশেষ অভিযান চালাচ্ছে।




রাইজিংবিডি/পাবনা/৩ অক্টোবর ২০১৭/শাহীন রহমান/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়