ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘তুই সদ্য ফোটা ফুল’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ১২ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘তুই সদ্য ফোটা ফুল’

বিনোদন প্রতিবেদক : বদ্ধ ঘরে আয়নার ওপাশ থেকে প্রিয় মুখটি দেখেন ভালোবাসার মানুষকে। হারিয়ে যান সুরের ভুবনে। গেয়ে উঠেন ‘তুই সদ্য ফোটা ফুল, তোর রেশমি কালো চুল’ শিরোনামের গানটি। এমন রোমান্টিক ঘরানার গানটি দেখা যাবে ‘ইনোসেন্ট লাভ’ সিনেমায়।

যুগল নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জেফ। ২২ ডিসেম্বর সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে গতকাল বুধবার ‘তুই সদ্য ফোটা ফুল’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়।

গানটিতে কণ্ঠ দিয়েছেন রুপম ও তানজিল রুমা। জসিম উদ্দিন জাকিরের কথায় গানটির সুর করেছেন রুমি সেন।

এ প্রসঙ্গে রানা রাইজিংবিডিকে বলেন, ‘কিছুদিন পরই বিপিএল খেলা। তাই সিনেমাটি ২২ ডিসেম্বর সারাদেশে মুক্তি দেব। এর শুটিং অনেক আগেই শেষ করেছি। মাঝে চলচ্চিত্রের অবস্থা ভালো ছিল না বলে সেন্সরে জমা দেওয়া হয়নি। সিনেমাটি সেন্সর বোর্ড দেখে খুব প্রশংসা করেছে। এ সিনেমায় পরীমনি ও জেফ দারুণ অভিনয় করেছেন। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

২০১৪ সালের শুরুর দিকে রাজধানীর উত্তরায় মহরতের মাধ্যমে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এতে মোট পাঁচটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। জাবেদ আহমেদ কিসলু ও রুমী সেনের কম্পোজিশনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, পড়শী, রাজিব, মুন, লিজা, তানজিন রুমা ও রুপম।

জাহিন চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটিতে পরী-জেফ ছাড়াও অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী ও কাবিলা।

দেখুন : ‘তুই সদ্য ফোটা ফুল’ গানটি




রাইজিংবিডি/ঢাকা/১২ অক্টোবর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়