ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সমাপ্তি-মাহির খুনসুটি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৩, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সমাপ্তি-মাহির খুনসুটি

খুনসুটিতে মেতেছেন সমাপ্তি মাসুক ও মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক : হাস্যজ্বল সমাপ্তির দিকে হাত তুলে তেড়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। আর আত্মরক্ষার জন্য দু’হাত সামনে বাড়িয়ে আছেন সমাপ্তি। গ্রামের একটি বাড়ির চৌহদ্দিতে এমন খুনসুটিতে মেতে উঠেছেন তারা। দৃশ্যটি কোনো সিনেমার নয় বরং আড্ডার ফাঁকে ক্যামেরাবন্দি হয়েছেন এ দুজন। লালমনিরহাট থেকে মুঠোফোনে রাইজিংবিডিকে এমনটাই জানালেন সমাপ্তি।

সম্প্রতি লালমনিরহাটে শুরু হয়েছে ‘মন দেব মন নেব’ সিনেমার শুটিং। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি পরিচালনা করছেন রবিন খান। সেখানে সিনেমাটির জন্য সেট নির্মাণ করা হয়েছে। শুটিংয়ের ফাঁকে জমেছিল আড্ডা। আর সেই আড্ডার দৃশ্যে ক্যামেরাবন্দি হন সমাপ্তি-মাহি।   

ব্যক্তিগত জীবনে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক মাহি-সমাপ্তির। এ প্রসঙ্গে সমাপ্তি রাইজিংবিডিকে বলেন, ‘মাহির সঙ্গে এবারই প্রথম কাজ করছি। ও খুব জলি মাইন্ডেড একটা মেয়ে। আমাদের একসঙ্গে কাজের পূর্ব অভিজ্ঞতা না থাকলেও ইতোমধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়ে গেছে। গতকাল শুটিংয়ের ফাঁকে ইউনিটের সবার সঙ্গে আড্ডা দিচ্ছিলাম। অনেক দুষ্টুমি ও মজা করছিলাম। তারই কিছু মুহূর্ত ক্যামেরাবন্দি হয়। যা আমি সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড দিই। এগুলো ‘মন দেব মন নেব’ সিনেমার বিহাইন্ড দ্য সিন। এখনো চলচ্চিত্রটির কোনো দৃশ্য প্রকাশ্যে আসে নি।’
 


চলচ্চিত্রের গল্প প্রসঙ্গে সমাপ্তি বলেন, ‘গ্রামে প্রভাবশালী দুই পরিবারের দ্বন্দ্বের গল্প নিয়ে এগিয়েছে চলচ্চিত্রটির কাহিনি। বড়দা মিঠু ও কবরী ম্যাম এই দুই পরিবারের কর্তা ব্যক্তি। আমি বড়দা মিঠুর ছেলে। আর মাহি কবরী ম্যামের নাতনী। এতে বড়দা মিঠুর চরিত্রটি নেতিবাচক। আমিও তার উত্তরসুরী হিসেবে সে পথেই হাঁটি।’

লালমনিরহাটে পুরো সিনেমাটির দৃশ্যধারণের কাজ হবে। পুরো অক্টোবর মাস এই লটের দৃশ্যধারণের কাজ হবে বলেও জানান সমাপ্তি।

সারাহ বেগম কবরী পরিচালিত ‘আয়না’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে সমাপ্তির। এরপর অনিমেষ আইচ পরিচালিত ‘ভংয়কর সুন্দর’ সিনেমায় অভিনয় করেন তিনি। এতে নেতিবাক চরিত্রে দেখা তাকে। এরপর নাম লেখান ‘মন দেব মন নেব’ চলচ্চিত্রে। এছাড়াও ‘আব্বাস’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।



রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়