ঢাকা, সোমবার, ৬ অগ্রহায়ণ ১৪২৪, ২০ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘মন ভাবে তারে এই মেঘলা দিনে’

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-২০ ১:০০:০৯ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-২০ ৪:২৪:৫৭ পিএম

বিনোদন ডেস্ক : ‘এখন নাঈম ভাই আমাদের যাত্রাপথে সুন্দর একটি গান গেয়ে শোনাবেন।’ উপস্থাপিকার ভূমিকায় কথাগুলো বলেন অভিনেত্রী মৌসুমী হামিদ। এরপর ক্যামেরা চলে যায় জনপ্রিয় অভিনেতা অপূর্বর দিকে। অপূর্বর পেছনের সিটে বসে আছেন নাঈম ও নাদিয়া মিম। নাঈমের হাতে গিটার। সময়ের সঙ্গে তাতে সুর বাজতে থাকে। এরপর নাঈম গেয়ে ওঠেন ‘মন ভাবে তারে এই মেঘলা দিনে’ এমন কথার গানটি।

একে একে নাঈমের সঙ্গে সমবেত কণ্ঠে গাইতে শুরু করেন অপূর্ব, নাদিয়া, মৌসুমী হামিদসহ এ যাত্রার সবাই। তাদের বহনকারী মাইক্রোবাসটি চলছে। কাঁপা কাঁপা ক্যামেরায় তাদের উচ্ছ্বাসের চিত্র দেখা যায়। আজ শুক্রবার সকালে মৌসুমী হামিদ তার ফেসবুক পেজে লাইভে আসেন। তাতেই এমন দৃশ্য দেখা যায়।  

বর্তমানে নেপালের কাঠমান্ডুতে অবস্থান করছেন অপূর্ব, মৌসুমী, নাঈম, নাদিয়াসহ অনেকে। গত ১৬ অক্টোবর নেপালের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তারা। জানা যায়, নির্মাতা বি ইউ শুভ নেপালে কয়েকটি নাটকের শুটিং করবেন। এর মধ্যে ‘বুনো মেঘ’ নামে একটি একক নাটকের শুটিং শুরু হয়েছে। নেপালের বিভিন্ন স্থানে চলছে দৃশ্যধারণের কাজ। শুটিংয়ের ফাঁকে নেপালের দর্শনীয় বিভিন্ন স্থানও ঘুরে বেড়াচ্ছেন তারা।

দেখুন :





রাইজিংবিডি/ঢাকা/২০ অক্টোবর ২০১৭/শান্ত/মারুফ

Walton
 
   
Marcel