ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চলচ্চিত্র শিল্পী সমিতিতে আইজিপির অনুদান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫১, ২৩ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলচ্চিত্র শিল্পী সমিতিতে আইজিপির অনুদান

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। কয়েক মাস আগে অনুষ্ঠিত হয় সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন। এতে সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান নির্বাচিত হন। এরপর সমিতির অবকাঠামোগত উন্নয়নের কাজে হাত দেন নবনির্বাচিত কমিটি।

গতকাল রোববার বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হকের আমন্ত্রণে পুলিশ হেডকোয়ার্টারে যান শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি। এ সময় সমিতির উন্নয়নের জন্য ৩ লাখ টাকা অনুদান দেন আইজিপি। রাইজিংবিডিকে এ তথ্য জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ প্রসঙ্গে জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘আইজিপি সাহেবের আমন্ত্রণে শিল্পী সমিতির সভাপতিসহ অন্যান্যরা তার কার্যালয়ে গিয়েছিলাম। তখন চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে কথা হয়। এ সময় তিনি সংগঠনের জন্য আর্থিক সহযোগিতা করেন। এছাড়া শিল্পীদের বিভিন্ন সহযোগিতায় পাশে থাকবেন বলেও আশ্বাস দেন। আর বিদেশি শিল্পীদের ব্যাপারে তিনি বলেন, ওয়ার্ক পার্মিট নিয়ে কাজ করতে হবে। এ ব্যাপারে তাদের সহযোগিতা থাকবে বলেও আশ্বস্ত করেন।’

এ সময় উপস্থিত ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ, কার্যনিবাহী সদস্য অঞ্জনা সুলতানা, কার্যনিবাহী সদস্য পপি, পূর্ণিমা।

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ অক্টোবর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়