ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

চট্টগ্রামে ভাইয়ের হাতে ভাই খুন

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৩, ৩ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : জেলার রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের নাতোয়ান বাগিচা গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে। অভিযু্ক্ত ছোট ভাইয়ের নাম আবদুল মান্নান।নিহতের নাম মহিন উদ্দিন (৫৫)। এই ঘটনায় নিহতের ছেলে আতিক উদ্দিনও গুরুতর আহত হয়েছেন।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেফায়েত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, ভাইকে হত্যায় জড়িত থাকার অভিযোগে নিহতের অপর বড় ভাই জসিম উদ্দিনকে (৫৮) আটক করা হয়েছে। তবে সরাসরি হত্যাকাণ্ডে জড়িত ছোট ভাই আবদুল মান্নানকে এখনো আটক করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জমিসংক্রান্ত বিষয়ে কদলপুর ইউনিয়নের মৃত ইছহাক মিয়ার ছেলেদের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এই বিরোধের জেরে ভাইদের মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মারামারির ঘটনা ঘটে। এই সময় আবদুল মান্নানের লাঠির আঘাতে গুরুতর আহত হন মহিন উদ্দিন ও তার ছেলে আতিক উদ্দিন। রাতে তাদের আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গভীর রাতে চিকিৎসকরা মহিন উদ্দিনকে মৃত ঘোষণা করেন। নিহতের লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে রয়েছে।




রাইজিংবিডি/চট্টগ্রাম/৩ নভেম্বর ২০১৭/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়