ঢাকা, মঙ্গলবার, ৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

নওয়াজকে প্রাক্তন প্রেমিকার আইনি নোটিশ

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-০৯ ২:৩৪:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-০৯ ৪:১০:৪০ পিএম
সুনিতা রাজওয়ার ও নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমানে সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। সম্প্রতি তার ‘অ্যান অর্ডিনারি লাইফ’ জীবনীগ্রন্থ নিয়ে আলোচনায় রয়েছেন এ অভিনেতা। সেখানে নিজের প্রেমের সম্পর্ক নিয়ে স্মৃতিচারণ করে বিতর্কে জড়ান তিনি। জীবনীতে উল্লেখ করা ঘটনার মাধ্যমে যারা অনুভূতিতে আঘাত পেয়েছেন শেষ পর্যন্ত তাদের কাছে ক্ষমা চেয়ে এটি প্রত্যাহার করে নেওয়ার ঘোষণাও দিয়েছেন নওয়াজ।

তবে এখনো সম্পূর্ণ ঝামেলামুক্ত হতে পারেননি গ্যাং অব ওয়াসিপুর অভিনেতা। নওয়াজকে আইনি নোটিশ পাঠিয়েছে তার প্রাক্তন প্রেমিকা ও টিভি অভিনেত্রী সুনিতা রাজওয়ার। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজউদ্দিন সিদ্দিকীকে পাঠানো আইনি নোটিশে সুনিতা উল্লেখ করেছেন, জীবনীগ্রন্থটি প্রত্যাহারের ঘোষণা দিলেও এখনো বইটি সার্কুলেশন হচ্ছে এবং এর কারণে তার যে ক্ষতি হয়েছে তা অপূরণীয়। ২৪ ঘণ্টার মধ্যে নওয়াজকে ক্ষমা চাইতে বলেছেন তিনি। এছাড়া ২ কোটি রুপি দাবি করেছেন সুনিতা, যা তিনি দাতব্য কাজে খরচ করবেন বলে জানিয়েছেন। পাশাপাশি এ জীবনীগ্রন্থ লেখার কাজে নওয়াজকে যে সাংবাদিক সাহায্য করেছেন তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন। শুধু তাই নয়, ভবিষ্যতে কোনো প্রচারণায় তার নাম ব্যবহার থেকে বিরত থাকার জন্যও নোটিশে বলেছেন সুনিতা।

এর আগে তার বইয়ের প্রকাশিত অংশে নওয়াজ জানান, জীবনের প্রথম সুনিতা নামের একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। তখন মুম্বাইয়ে মঞ্চে কাজ করতেন মেয়েটি। অন্যদিকে সুনিতা গ্র্যাজুয়েট। তাদের মধ্যে সম্পর্ক বেশ ভালোই চলছিল। সুনিতা ছিলেন পাহাড়ি মেয়ে। একদিন তিনি তার পরিবারের সঙ্গে দেখা করতে যান। কিন্তু ফিরে এসে নওয়াজের সঙ্গে সকল সম্পর্ক ছিন্ন করেন। নওয়াজ সর্বশেষ যখন তার সঙ্গে যোগাযোগ করেন, তখন সুনিতা জানান, তিনি তার ক্যারিয়ারে মনোযোগী হতে চান। নওয়াজকেও ক্যারিয়ারের প্রতি মনোযোগী হতে বলেন। এরপর ভীষণ হতাশ হয়ে গিয়েছিলেন এ অভিনেতা। পরবর্তীতে আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি।



রাইজিংবিডি/ঢাকা/৯ নভেম্বর ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel