ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বশেমুরবিপ্রবির ভর্তি পরীক্ষা শুরু শুক্রবার

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪২, ৯ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বশেমুরবিপ্রবির ভর্তি পরীক্ষা শুরু শুক্রবার

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল শুরু হচ্ছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানিয়েছে, ১০ ও ১১ নভেম্বর এবং ১৭ ও ১৮ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

এ বছর ৮টি ইউনিটে ৩১টি বিভাগে ৩ হাজার ১টি (বিদেশি শিক্ষার্থী ও কোটাসহ) আসনের বিপরীতে ৭৬ হাজার ৭৫৩ জন পরীক্ষার্থী অংশ নেবে। এবার প্রতি আসনের বিপরীতে লড়বে ২৬ জন।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ৭টি শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠানগুলো হলো- বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, সরকারি বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুন্নেসা সরকারি মহিলা কলেজ, শেখ হাসিনা স্কুল অ্যান্ড কলেজ, হাজী লাল মিয়া সিটি কলেজ, বীণাপাণি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং স্বর্ণকলি হাইস্কুল অ্যান্ড কলেজ।

আগামী ১০ নভেম্বর ডি ইউনিট সকাল ১০টা থেকে ১১টা, ই ইউনিট দুপুর ২টা থেকে ৩টা, ১১ নভেম্বর এফ ইউনিট সকাল ১০টা থেকে ১১টা, জি ইউনিট দুপুর ২টা থেকে ৩টা, ১৭ নভেম্বর এ ইউনিট সকাল ১০টা থেকে ১১টা, বি ইউনিট দুপুর ২টা থেকে ৩টা, ১৮ নভেম্বর সি ইউনিট সকাল ১০টা থেকে ১১টা এবং এইচ ইউনিটের পরীক্ষা দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

এ ছাড়া ভর্তি পরীক্ষা ও আসন বিন্যাসসংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট    এ জানা যাবে।

 

 

রাইজিংবিডি/গোপালগঞ্জ/৯ নভেম্বর ২০১৭/বাদল সাহা/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়