ঢাকা, শনিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

অভিনেতা নাগার্জুনার স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১১-১৪ ১:১০:০৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৪ ১:১৬:০১ পিএম

বিনোদন ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা আক্কিনেনির প্রসিদ্ধ অন্নপূর্ণা স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন এ অভিনেতার ছোট ছেলে অখিল আক্কিনেনি। তিনি লেখেন, ‘দুর্ভাগ্যবশত আজ সন্ধ্যায় অন্নপূর্ণা স্টুডিওতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে সুখবর, আগুন নিয়ন্ত্রেণে আনা হয়েছে এবং কেউ ক্ষতিগ্রস্ত হননি। ঈশ্বরকে ধন্যবাদ।’

তবে কী কারণে এ অগ্নিকাণ্ড ঘটেছে তা জানা যায়নি। ইলেকট্রিক শর্ট সার্কিট থেকে এটি হতে পারে বলে ধারণা করা হচ্ছে। হায়দরাবাদ জেলা ফায়ার অফিসারের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, আনুমানিক সন্ধ্যা সোয়া ছয়টায় একটি সিনেমা সেটে আগুন ধরে, যদিও আগুনের মাত্রা বেশি ছিল, তবে তা দুই ঘণ্টার মধ্যে নিয়ন্ত্রণে আনা হয়েছে। 

এদিকে অন্য আরেকটি সংবাদমাধ্যমে বলা হয়েছে, অগ্নিকাণ্ডে যে অংশটি ক্ষতিগ্রস্ত হয়েছে তা মানাম সিনেমার সেট। সিনেমাটি সবার কাছে একটু বিশেষ কারণ এতে আক্কিনেনি পরিবারের তিন প্রজন্ম নাগেশ্বরা রাও, নাগার্জুনা ও নাগা চৈতন্যকে পর্দায় একসঙ্গে দেখা যাবে। অন্য একটি প্রতিবেদনে জানা গেছে, অভিনেতা চিরঞ্জীবির সয়ে রা নরসিমহা রেড্ডি’র সেটও ভয়াবহভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

২২ বছর আগে আক্কিনেনি নাগেশ্বরা রাও অন্নপূর্ণা স্টুডিওটি তৈরি করেছিলেন। প্রযোজনা ও পরিবেশনার পাশাপাশি স্টুডিওতে সম্পাদনা, ডাবিং, সেট তৈরির ব্যবস্থা রয়েছে। নাগার্জুনার মা অন্নপূর্ণা আক্কিনেনির নামানুসারে স্টুডিওটির নামকরণ করা হয়। বর্তমানে এটি পরিচালনা করছেন অভিনেতা নাগার্জুনা।

কয়েকদিন আগে বলিউডের প্রসিদ্ধ আরকে স্টুডিওতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ১৯৪৮ সালে প্রতিষ্ঠিত হয় এই স্টুডিওটি। এটি পরিচালনা করছেন ঋষি কাপুর।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৭/মারুফ/শান্ত

Walton
 
   
Marcel