ঢাকা, শনিবার, ৬ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

কাঙ্গালের যাত্রা শুরু

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৭-১১-১৪ ৮:৪৪:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১১-১৫ ৮:০৮:১৮ এএম

বিনোদন প্রতিবেদক : ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘নিঃশ্বাস আমার তুমি’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘হিরো: দ্য সুপারস্টার’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমার নির্মাতা বদিউল আলম খোকন। এবার তিনি ‘কাঙ্গাল’ নামে নতুন একটি সিনেমার কাজ শুরু করছেন। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ডি এ তায়েব, অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী। রাইজিংবিডিকে এমনটাই জানান সিনেমাটির নির্মাতা।

আজ মঙ্গলবার রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। এসময় সিনেমাটির নির্মাতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ‘কাঙ্গাল’ সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কাশেম আলী দুলাল।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শুরু হয় ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডিএ তায়েবের জন্মদিন উদযাপন অনুষ্ঠান। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ছোট ও বড় পর্দার তারকারা হাজির হন। এছাড়াও উপস্থিত ছিলেন চলচ্চিত্র, নাট্যাঙ্গন, পুলিশ কর্মকর্তাসহ সমাজের বিভিন্ন মাধ্যমের সুধীজন।

ডিএ তায়েব টিভি নাটকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। সম্প্রতি ‘সোনা বন্ধু’ নামে একটি সিনেমায় অভিনয় করেন। ‘কাঙ্গাল’ এই অভিনেতার দ্বিতীয় চলচ্চিত্র। এছাড়াও আরো দুটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তায়েব।



রাইজিংবিডি/ঢাকা/১৪ নভেম্বর ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton