ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দীপিকার জন্য বিশেষ নিরাপত্তা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৬, ১৭ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দীপিকার জন্য বিশেষ নিরাপত্তা

দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বানসালি পারিচালিত সিনেমা পদ্মাবতী। এতে রানি পদ্মিনি চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আগামী ১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এর আগে দীপিকার জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করেছে মুম্বাই পুলিশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

পদ্মাবতী সিনেমাতে ইতিহাস বিকৃতি করা হয়েছে এমন অভিযোগ এনে এর মুক্তি বন্ধের দাবি জানিয়ে আসছে রাজপুত করনি সেনা। বিভিন্ন রাজনৈতিক সংগঠনগুলোও তাদের সঙ্গে একাত্বতা ঘোষণা করেছে। দীপিকার ‘নাক’ কেটে নেয়ার হুমকি দেয়া হয়েছে। এমনকি নানা রকম হুমকি পাচ্ছেন পরিচালক বানসালি। দীপিকার পাশাপাশি এ নির্মাতাকেও বিশেষ নিরাপত্তা দেয়া হচ্ছে বলে জানা গেছে।

‘রাজপুতরা কখনো কোনো নারীর শরীরে হাত তোলে না কিন্তু প্রয়োজন হলে আমরা দীপিকার বেলায় এটি করব, যেমনটা লক্ষণ শুর্পনখার বেলায় করেছিল।’ বলেছেন রাজপুত করনি সেনার একজন নেতা।

এর আগে পদ্মাবতী মুক্তি বন্ধের দাবির পরিপ্রেক্ষিতে দীপিকা বলেছিলেন, ‘এটি ভয়াবহ, খুবই ভয়াবহ। আমরা কী ধরনের পরিস্থিতির সম্মুখীন হচ্ছি? এবং জাতি হিসেবে কোথায় পৌঁছেছি? আমরা পিছিয়ে পড়ছি। আমরা শুধুমাত্র সেন্সর বোর্ডের সদস্যদের কাছে জবাবদিহি করতে বাধ্য। আমি জানি এবং বিশ্বাস করি কোনো কিছুই সিনেমাটি মুক্তি বন্ধ করতে পারবে না।’

দীপিকা ছাড়াও পদ্মাবতী সিনেমাতে অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। এতে আলাউদ্দিন খিলজি চরিত্রে দেখা যাবে রণবীরকে, অন্যদিকে রাজা রাওয়াল রতন সিং চরিত্রে অভিনয় করছেন শহিদ।



রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৭/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়