ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অমিতাভ বলছেন সুস্থ আছি, মিডিয়ায় গুঞ্জন

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ১৭ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অমিতাভ বলছেন সুস্থ আছি, মিডিয়ায় গুঞ্জন

অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক: বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। সুতরাং তাকে নিয়ে খবর হবে এটাই স্বাভাবিক। বিশেষ করে এটি যদি দুর্ঘটনাজনিত খবর হয়, তাহলে তো কথাই নেই। গত ১০ নভেম্বর ২৩তম কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের  উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন এই মহাতারকা। শোনা যায়, কলকাতা থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনার শিকার হন এ অভিনেতা। 

সম্প্রতি ভারতীয় একাধিক সংবাদমাধ্যম তাদের প্রকাশিত প্রতিবেদনে জানায়, কলকাতা থেকে ফেরার পথে গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছিলেন বিগ বি। মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার সময় বিমানবন্দরে আসার পথে তার মার্সিডিজের রেয়ার হুইল খুলে যায়। এতে অল্পের জন্য রক্ষা পান তিনি। আবার অন্য একটি সংবাদমাধ্যম বলছে আসলে গাড়িটি মার্সিডিজ ছিল না, ওটা ছিল বিএমডব্লিউ।

 


এরপরই শুরু হয় অমিতাভকে নিয়ে ভক্তদের দুর্ভাবনা। প্রিয় তারকার খবর জানতে চান অনেকে। কিন্তু দুর্ঘটনার বিষয়টি অস্বীকার করেছেন অমিতাভ। বৃহস্পতিবার মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন: ‘পরিচিত শুভাকাঙ্ক্ষী ও মিডিয়ার মাধ্যমে জানতে পারলাম, কলকাতায় একটি গাড়ি দুর্ঘটনায় আমি অল্পের জন্য বেঁচে গেছি। এটা সত্য নয়। কোনো দুর্ঘটনা ঘটেনি। আমি ভালো আছি।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ নভেম্বর ২০১৭/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়