ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘অশ্লীল দেখালে সমস্যা রয়েছে’

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৫, ২৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘অশ্লীল দেখালে সমস্যা রয়েছে’

জেরিন খান

বিনোদন ডেস্ক : গত শুক্রবার মুক্তি পায় জেরিন খান অভিনীত বলিউড সিনেমা আকসার-টু। কিন্তু সিনেমাটি নিয়ে মোটেও সন্তুষ্ট নন এ অভিনেত্রী। এমনকি এর প্রচারণায় গিয়ে শ্লীলতাহানির হাত থেকে অল্পের জন্য বেঁচে যান। পরবর্তীতে নির্মাতাদের ওপর নিজের রাগ উগরে দিয়ে নানা কথা বলেন জেরিন।

জেরিন দাবি করেন, সিনেমার প্রায় প্রতিটি দৃশ্যে তাকে খোলামেলা পোশাক পরাতে চেয়েছিলেন নির্মাতারা। সিনেমায় অতিরিক্ত মশলা যোগ করা হচ্ছিল। তারা চাইতেন তিনি নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করুক। শুধু তাই নয়, সিনেমায় অকারণেই চুম্বনের দৃশ্য রাখা হয়েছিল বলেও অভিযোগ তোলেন এ অভিনেত্রী।

এদিকে জেরিনের এ ধরণের বক্তব্যে ভীষণ চটেছেন প্রযোজক নরেন্দ্র বালাজি। এ নিয়ে আইনি পদক্ষেপের কথাও ভাবছেন তিনি। এছাড়া পোশাকের ব্যাপারে জানান, শুটিংয়ের পূর্বে জেরিন পোশাক পরে অনুমোদন দিয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ বিষয়ে আবারো কথা বলেছেন জেরিন। প্রযোজকের বক্তব্যের পরিপ্রেক্ষিতে এ অভিনেত্রী বলেন, ‘অবশ্যই আমি পোশাক পরে দেখেছি। কিন্তু প্রায়ই নতুন পোশাক কেনা হচ্ছিল। এ বিষয়ে আমার ফ্যাশন ডিজাইনার শহিদ আমিরের কাছে আরো জানতে পারবেন।’

নতুন পোশাক কেন কেনা হয়েছিল প্রশ্ন করা হলে জেরিন বলেন, ‘জানা নেই, সম্ভবত তারা সিনেমায় আমাকে যেভাবে কল্পনা করেছিলেন তা ক্ষণে ক্ষণে পরিবর্তন হচ্ছিল। সত্যিই আমি বুঝতে পারছিলাম না কি হচ্ছিল। আমি বুঝিয়ে বলছি, ওই লটে কিছু পোশাক ছিল যা নিয়ে আমি স্বস্তিবোধ করছিলাম না। নির্মাতা ও আমি সিদ্ধান্ত নিয়েছিলাম শুটিং সাইটে কোনো একটা ব্যবস্থা করব, যেমন- আমি হয়তো স্কার্ফ পরব অথবা কিছু দিয়ে ঢাকা থাকবে যেন মুখের সঙ্গে মানানসই হবে। আমার স্টাইলিস্ট প্রয়োজনীয় পরিবর্তন এনেছিলেন। 

তিনি আরো বলেন, ‘দেখুন আমি সুস্থাস্থ্যের অধিকারী, আকর্ষণীয় মেয়ে। এমনকি যদি আমি এক সাইজ ছোট পোশাক পরি, সবকিছু অনেক বড় দেখায়। এটি ভালো দেখায় না। মনে হয় সবকিছু খোলামেলাভাবে উপস্থাপন করা হচ্ছে। আমাকে আবেদনময়ী দেখালে তাতে কোনো সমস্যা নেই কিন্তু অশ্লীল দেখালে সমস্যা রয়েছে।’




রাইজিংবিডি/ঢাকা/২৪ নভেম্বর ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়