ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাইমন-মাহির চতুর্থ ইনিংস

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২৪ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাইমন-মাহির চতুর্থ ইনিংস

বিনোদন প্রতিবেদক : ‘পোড়ামন’ খ্যাত জুটি সাইমন সাদিক ও মাহিয়া মাহি। জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমাটি ২০১২ সালে মুক্তি পায়। তখন চলচ্চিত্রে মন্দা বাজার চললেও এ সিনেমাটি বেশ সাড়া ফেলেছিল। এরপর দীর্ঘ সময় এ জুটিকে একসঙ্গে দেখা যায়নি।

চলতি বছর মোস্তাফিজুর রহমান মানিকের ‘জান্নাত’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সাইমন-মাহি। সিনেমাটির কাজ শেষ না হতেই এ জুটিকে নিয়ে মানিক আবারো নির্মাণ করছেন নতুন একটি সিনেমা। নাম ঠিক না হওয়া এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন ও মাহি। এ জুটির এটি চতুর্থ সিনেমা। 

এ প্রসঙ্গে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক রাইজিংবিডিকে বলেন, ‘কয়েকদিন আগেই সাইমন-মাহি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছে। এ সিনেমার গল্প আমার লেখা। তারপরও শুটিং শুরুর আগে গল্প আমার কাছে ভালো না লাগলে অন্য কাউকে দিয়ে লেখাব। জানুয়ারির শুরুর দিকে এ সিনেমার শুটিং শুরু করার কথা ভাবছি।’



সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক রাইজিংবিডিকে বলেন, ‘‘এর আগে আমি ও মাহি একসঙ্গে কাজ করেছি। আমাদের অভিনীত ‘পোড়ামন’ সিনেমাটি দর্শক খুব ভালোভাবে নিয়েছিলেন। এছাড়া ‘জান্নাত’ সিনেমার কাজও দারুণ হয়েছে। আবারো আমরা দুজন নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, এ সিনেমাটিও দর্শকদের মাঝে সাড়া ফেলবে। মাহি ও আমার কাজের রসায়ন ভালো।’’

সাইমন-মাহি ছাড়াও এতে মিশা সওদাগর, আলীরাজ অভিনয় করবেন বলে নির্মাতা সূত্রে জানা যায়।

‘জান্নাত’ সিনেমাটির শুটিং শেষ হয়েছে। এখন সম্পাদনার কাজ চলছে। আগামী বছরের শুরুর দিকে এ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে জানা যায়। এছাড়া শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘গোলাপ তলীর কাজল’ নামে সিনেমায় কাজ করছেন এ জুটি।



রাইজিংবিডি/ঢাকা/২৪ নভেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়