ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮
Risingbd
সর্বশেষ:

আমি দেখেছি অপু শাকিবকে কতটা ভালোবাসে : রেসি

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ২:২৫:৩২ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৮ ৮:১১:১১ এএম

বিনোদন প্রতিবেদক : তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ এখন টক অব দ্য টাউন। বিষয়টি চায়ের কাপে যেমন ঝড় তুলেছে, তেমনি বিভিন্ন মহলেও আলোচিত হচ্ছে। নানাজন নানারকম মন্তব্যও করছেন। সাধারণ মানুষের মতো বিষয়টি নিয়ে ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা রেসিও মর্মাহত হয়েছেন।

এ প্রসঙ্গে রেসি রাইজিংবিডিকে বলেন, ‘শাকিব খান অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদের বিষয়টি অবশ্যই দুঃখজনক। ভালোবাসার মানুষটির জন্য অপু নিজের ধর্ম পরিবর্তন করে বিয়ে করল। আমি তো নিজের চোখে দেখছি অপু কতটা শাকিবকে ভালোবাসে। আমি শাকিব-অপুর সঙ্গে বেশ কয়েকটা কাজ করেছি। তখন দেখেছি, অপু সত্যি শাকিবকে অনেক বেশি ভালোবাসে। যে কারণে কখনই চাইব না তাদের সংসার ভেঙে যাক। যেহেতু এখানে একটি সন্তানের প্রশ্ন চলে আসছে। ইচ্ছা করলেই কিন্তু একসঙ্গে ভালো থাকা যায়। আমি চাইব, ওরা ভালোভাবে থাকুক। এখনো সময় আছে বাচ্চার কথা চিন্তা করে সিদ্ধান্ত পরিবর্তন করার।’

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। কয়েকদিন আগে শাকিব খান অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠান কিন্তু গত মঙ্গলবার অপু ডিভোর্স লেটারটি হাতে পেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছর খানেক আগে অপু বিশ্বাস সংবাদমাধ্যমে তাদের বিয়ের খবর জানান। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কটা ভালো যাচ্ছিল না।



রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৭/রাহাত/শান্ত

Walton Laptop
 
   
Walton AC