ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কাঁদলেন জায়েদ খান

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০১, ১১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কাঁদলেন জায়েদ খান

বিনোদন প্রতিবেদক :  ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক জায়েদ খান। এ পর্যন্ত তার অভিনীত প্রায় ২১টি সিনেমা মুক্তি পেয়েছে। আগামী ১৫ ডিসেম্বর তার অভিনীত ২২তম সিনেমা ‘অন্তর জ্বালা’ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। খ্যাতিমান নির্মাতা মালেক আফসারি পরিচালিত এ সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন জায়েদ খান। সিনেমাটিতে অক্লান্ত পরিশ্রম করে কাজ করেছেন তিনি। এজন্যই হয়তো সিনেমাটি নিয়ে বেশি আবেগি এই চিত্রনায়ক।

গতকাল রোববার ছিল এ সিনেমার সংবাদ সম্মেলন। সংবাদ সম্মেলনে সিনেমাটি নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন জায়েদ খান। এ সময় তিনি বলেন, ‘দীর্ঘ চার বছর ধরে স্বপ্ন ছিল মালেক আফসারির সিনেমায় কাজ করব। ফানাইলি কাজ করতে পেরেছি। কি হবে আমার রেজাল্ট। সেটা আমি জানি না। পরিচালক যেভাবে বলেছেন আমি চেষ্টা করেছি সেভাবে নিজেকে ভাঙতে। ‘অন্তর জ্বালা’র জন্য অনেক কষ্ট করেছি। অনেক সময় দিয়েছি। এর পরেও কোনো কারণে সিনেমাটি ভালো না চললে আমিও ভাবব সিনেমা থেকে সরে দাঁড়াতে। কারণ আমি ধরেই নিব সিনেমা আমার জন্য নয়।’

তিনি আরো বলেন, ‘এ সিনেমায় বাংলাদেশের টেকনিশিয়ান ও বাংলাদেশের শিল্পীদের নিয়ে কাজ করা হয়েছে। আমি বাংলাদেশিদের নিয়ে কাজ করতে চাই। আমরাও পারি কিন্তু আমাদের সুযোগ দেয়া হয় না। আমাদের টেকনিশিয়ানরাও ভালো কাজ করতে পারেন। কেন জানি এই দেশের টেকনিশিয়ানদের জন্য আমার মায়া। আমি ২৯টি দেশে ঘুরেছি। কোথাও গিয়ে আমার ভালো লাগেনি।’

‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি দেব বলে ২১টি নতুন হল খুলেছে। এসব হল শুধু ঈদেই খোলা হয়। আমি খুব আশাবাদী সিনেমাটি নিয়ে। আপনারা পাশে থাকলে সিনেমা বেঁচে থাকবে। আমার স্বার্থে নয় সিনেমার স্বার্থে।’ বলেন জায়েদ খান।

‘অন্তর জ্বালা’ সিনেমাটি পরিবেশনা করছে প্রয়াত মান্নার পরিবেশনা-প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি চলচ্চিত্র। এতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি। এছাড়াও অভিনয় করেছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, অমিত হাসান, প্রয়াত মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী।

রাজধানীর একটি পাঁচ তারা রেস্তরাঁয় এ সিনেমার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় সিনেমাটির পরিচালক মালেক আফসারি, নৃত্য পরিচালক মাসুম বাবুল, চিত্রনায়ক ও প্রযোজক জায়েদ খান, চিত্রনায়িকা পরীমনি, চিত্রনায়ক জয় চৌধুরী, চিত্রনায়িকা মৌমিতা মৌসহ সিনেমাটির অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/১১ ডিসেম্বর ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়