ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আনুশকার আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ১২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আনুশকার আংটি খুঁজতেই তিনমাস গেছে বিরাটের

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

বিনোদন ডেস্ক : অনেক জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। গতকাল সোমবার বিয়ের খবরটি আনুষ্ঠানিকভাবে জানান এ জুটি। এরপর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাসছে তাদের আংটি পরানো থেকে শুরু করে বিয়ের নানা ভিডিও এবং ছবি।

এদিকে আনুশকার জন্য বিয়ের আংটি কিনতে নাকি তিনমাস লেগেছে বিরাটের। একটি সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সংবাদমাধ্যমে সূত্রটি বলেন, ‘আনুশকার জন্য দুষ্প্রাপ্য হীরার আংটি পছন্দ করেন বিরাট। এটির নকশা করেছেন একজন প্রসিদ্ধ অস্ট্রিয়ান ডিজাইনার। বিভিন্ন দিক থেকে এটির দিকে তাকালে ভিন্ন ভিন্ন আলো প্রতিফলিত হয়। এর দাম ১ কোটি রুপি। এর দিক থেকে চোখ ফেরানো যায় না।’

গত কয়েকদিন ধরে বিরাট-আনুশকার বিয়ের গুঞ্জনে মুখরিত ছিল ভারতীয় শোবিজ অঙ্গন। অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১১ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন এ জুটি। ইতালির মিলানে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। আগামী ২১ ডিসেম্বর নয়াদিল্লিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। এতে ভারতীয় খেলোয়াড় ও বলিউড তারকারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

ভিডিও:


 

রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৭/মারুফ/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়