ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঢাকা অ্যাটাক’র পর ডু অর ডাই

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ১৭ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকা অ্যাটাক’র পর ডু অর ডাই

বিনোদন প্রতিবেদক : গত বছরের বহুল আলোচিত সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। দীপংকর দীপন পরিচালিত এ সিনেমাটি মন্দার বাজারে ব্যবসায়ীকভাবে সফল হয়েছে বলে জানা যায়। এবার নির্মাতা দীপংকর দীপন ‘ডু অর ডাই’ নামে নতুন সিনেমার কাজ শুরু করছেন।

আজ বুধবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে সিনেমাটির নাম ঘোষণা করা হয়। অনুষ্ঠানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ডিএইচসি৩-ওটিটিইআর বিমানের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলম বীর উত্তম, প্রযোজনা প্রতিষ্ঠান থ্রি হুইলার্স লিমিটেড ও মেইন স্কয়ার করপোরেশনের কর্তা ব্যক্তিসহ নানা অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

‘যে গল্প সাহসের, যে গল্প বীরত্বের’- স্লোগান সামনে রেখে মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি। তবে এতে কে কে অভিনয় করবেন তা এখনই জানাতে চাচ্ছেন না এই নির্মাতা।

এ প্রসঙ্গে দীপংকর দীপন বলেন, ‘‘একাত্তরের মুক্তিযুদ্ধে সংগঠিত কালজয়ী ‘কিলো ফ্লাইট’ অপারেশনের অবিশ্বাস্য গল্প নিয়েই সিনেমাটি নির্মিত হবে। এই অপারেশনের হাত ধরেই বাংলাদেশে বিমান বাহিনীর সূত্রপাত। সেই অপারেশনের অন্যতম একজন সদস্য শামসুল আলম বীর উত্তমের জীবনের নানা নাটকীয় ঘটনা নিয়ে নির্মিত হবে ‘ডু অর ডাই’। তার চরিত্রটিই পর্দায় নায়ক হিসেবে হাজির হবে।’

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় অভিনয় করেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম শুভ, তাসকিনসহ অনেকে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৮/রাহাত/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়