ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নতুন সিনেমায় নাম লেখালেন লিয়ানা লিয়া

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৩, ১৮ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন সিনেমায় নাম লেখালেন লিয়ানা লিয়া

বিনোদন প্রতিবেদক: লিয়ানা লিয়া ও ফারহান খান রিও ঢাকার চলচ্চিত্রে এ বছরের নতুন মুখ। লিয়ানা লিয়া ইতিমধ্যেই একটি চলচ্চিত্রে অভিনয় করলেও প্রধান নায়িকা হয়ে এবারই প্রথম পর্দায় আসছেন তিনি। ‘আর’ শিরোনামের সিনেমায় লিয়ানার বিপরীতে দেখা যাবে আরেক নবাগত নায়ক ফারহান খান রিওকে।

গতকাল ১৭ জানুয়ারি রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় ‘আর’ সিনেমার নাম ঘোষণা করা করা হয়। সিনেমার মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রযোজক, কলাকুশলিসহ অনেকে।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে রিও বলেন, ‘যারা মিডিয়ার বিভিন্ন শাখায় কাজ করেন, তাদের সবার চূড়ান্ত লক্ষ্য থাকে সিনেমায় অভিনয়। আমার লক্ষ্যও সেদিকেই ছিলো। আমার প্রত্যাশা এই সিনেমার মাধ্যমে আমার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণের পাশাপাশি বাংলাদেশি সিনেমাপ্রেমীরা নতুন একজন অ্যাকশন হিরোকে পর্দায় দেখতে পাবেন।’

সিনেমায় অভিনয় প্রসঙ্গে লিয়ানা লিয়া বলেন, ‘সিনেমার গল্প আমার ভালো লেগেছে। এই সিনেমার মাধ্যমে ভক্তরা আমাকে নতুন রূপে দেখতে পাবে।’ খুব শিগগির সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হবে। সিনেমাটি প্রযোজনা করছে দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠান উইংস এন্টারটেইনমেন্ট। একই সঙ্গে এই সিনেমার মাধ্যমে যাত্রা শুরু করলো প্রতিষ্ঠানটি। এর আগে লিয়ানা ‘রংবাজ’ সিনেমায় অভিনয় করেছিলেন।   

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ জানুয়ারি ২০১৮/রাহাত/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়