ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ বছরই মুক্তি পাবে ‘দাবাং-থ্রি’!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৬, ২২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ বছরই মুক্তি পাবে ‘দাবাং-থ্রি’!

সালমান খান

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা সালমান খান অভিনীত সিনেমা দাবাং। ২০১০ সালে মুক্তি পায় এটি। এর দুই বছর পর মুক্তি পায় দাবাং-টু। এ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা দাবাং-থ্রি নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতারা। শোনা যাচ্ছে, এ বছরই মুক্তি পাবে এটি।  

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে রেস-থ্রি সিনেমার শুটিং করছেন সালমান। খুব শিগগির এর কাজ শেষ করবেন তিনি। এরপর দাবাং-থ্রি’র শুটিং শুরু করবেন। সবকিছু ঠিক থাকলে বছরের শেষ দিকে এটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। সিনেমাটির ব্যাপারে কয়েক সপ্তাহের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তারা। 

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমাটির শুটিং খুব সম্ভবত এপ্রিলে শুরু হবে এবং বছরের শেষ দিকে মুক্তি পাবে। ডিসেম্বরে মুক্তি পাওয়া আলোচিত সিনেমাগুলোর একটি দাবাং-থ্রি। এর মানে কোনো একটি বড় সিনেমার সঙ্গে এটির বক্স অফিস লড়াই হচ্ছে। যদি না এটি ১৪ ডিসেম্বর মুক্তি পায়।’ 

বিষয়টির ব্যাখ্যা দিয়ে সূত্রটি বলেন, ‘অশোক ঠাকেরিয়া এবং ইন্দ্র কুমারের টোটাল ধামাল মুক্তি পাবে ৭ ডিসেম্বর। আনন্দ এল রাই পরিচালিত শাহরুখ খানের জিরো মুক্তি পাবে ২১ ডিসেম্বর, যেখানে অতিথি চরিত্রে অভিনয় করছেন সালমান। রোহিত শেঠির সিম্বা মুক্তি পাবে ২৮ ডিসেম্বর, যেটিতে অভিনয় করেছেন রণবীর সিং এবং এর সহ-প্রযোজনায় রয়েছেন করন জোহর। যেহেতু বছরে মাত্র কয়েকটি গুরুত্বপূর্ণ দিন রয়েছে, তাই এ ধরনের বক্স অফিস লড়াই এড়ানো কঠিন।’

শোনা যাচ্ছে, দাবাং-থ্রি পরিচালনা করবেন অভিনেতা-নির্মাতা প্রভু দেবা। এর আগে দাবাং সিরিজের প্রথম সিনেমা পরিচালনা করেন অভিনব কাশ্যব। এরপর দাবাং-টু পরিচালনা করেন আরবাজ খান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়