ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাপ্পা-হৈমন্তীর ‘দেয়াল কাহিনী’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ২৭ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাপ্পা-হৈমন্তীর ‘দেয়াল কাহিনী’

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার। গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি নিয়মিত সংগীত পরিচালনাও করছেন তিনি। এবার তিনি ‘দেয়াল কাহিনী’ অ্যালবামের সুর ও সঙ্গীতায়োজন করলেন। এ অ্যালবামের গানগুলোতে কণ্ঠ দিয়েছেন হৈমন্তী রক্ষিত।

অ্যালবামে মোট ৬টি গান রয়েছে। এগুলো হলো- ‘দেয়াল কাহিনী’, ‘রঙিলা’, ‘বর্ষা’, ‘বলছি তোমায়’, ‘সাত সমুদ্দুর’ এবং ‘তুই বিহনে’। সবগুলো গানের সুর এবং সঙ্গীতায়োজন করেছেন বাপ্পা মজুমদার। গানগুলো লিখেছেন-স্বপ্নীল, আপন আহসান এবং রানা।

অ্যালবাম প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘গানের ব্যাপারে হৈমন্তী আমার মতোই সবসময় ভীষণ বাছাবাছি করেন। তাই এই অ্যালবামটি করার সময় আমদের দুজনকেই অনেক চিন্তা ভাবনা করতে হয়েছে। ও বরাবরই ভালো গায়। এই অ্যালবামেও তার স্বাক্ষর রেখেছে। আশা করছি গানগুলো সবার ভালো লাগবে। হৈমন্তীর জন্য অনেক শুভ কামনা।’

হৈমন্তী বলেন, ‘আমি মনেপ্রাণে একজন সংগীতশিল্পী। গানই আমার আরাধনা, গানই আমার সাধনা। পথ চলতে গিয়ে শুধু সবার দোয়া আর সংগীতাঙ্গনের সবার সহযোগিতা চাই। একজন শুদ্ধ সংগীতশিল্পী হিসেবেই নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অনেক যত্ন এবং সময় নিয়ে এই অ্যালবামটি করেছি। গানগুলো যদি সবার ভালো লাগে সেটাই আমার অনেক শান্তি আর অর্জন।’

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এ অ্যালবামটি প্রকাশ করা হবে। আগামী ২৯ জানুয়ারি এটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে বলে জানা যায়। পাশাপাশি অ্যালবামের সবগুলো গান শুনতে পাওয়া যাবে ডিএমএস'র ওয়েবসাইট, জিপি মিউজিক, রবি ইয়ন্ডার মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

পঞ্চম শ্রেণীতে পড়ার সময়ই হৈমন্তী রক্ষিতের প্রথম গানের অ্যালবাম ‘ডাকপিয়ন’ প্রকাশিত হয়। সেই থেকে গানের সাথেই তার পথচলা। এ পর্যন্ত বাজারে তার ছয়টি একক অ্যালবাম বের হয়েছে। এছাড়া দেশের জনপ্রিয় বেশ কয়েকজন শিল্পীর সঙ্গে তার ডুয়েট গানও রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জানুয়ারি ২০১৮/রাহাত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়