ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ইংল্যান্ড দলে ফিরলেন বিতর্কিত বেন স্টোকস

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-০২ ৩:৩৪:১২ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০২ ৩:৪৮:০৪ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে ২৫ ফেব্রুয়ারি থেকে ১০ মার্চ পর্যন্ত পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে ইংল্যান্ড। এই সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। দলে রাখা হয়েছে বিতর্কিত বেন স্টোকসকেও। মূলত তাকে দলে নেওয়ার ক্ষেত্রে আদালতের কোনো নিষেধাজ্ঞা না থাকায় তাকে দলে নেওয়া হয়েছে।

গেল বছরের সেপ্টেম্বরে মাঝরাতে বিস্ট্রলের একটি নাইটক্লাবের বাইরের রাস্তায় মারামারির ঘটনায় ১৩ ফেব্রুয়ারি হাজিরা দিবেন স্টোকস। এরপর নিউজিল্যান্ডে যাবেন। ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।

২০১৭ সালের সেপ্টেম্বরের ওই ঘটনার পর থেকে ইংল্যান্ড দলের বাইরে আছেন স্টোকস। তবে গেল মাস থেকে তিনি দলে নেওয়ার জন্য উন্মুক্ত ছিলেন। ওই ঘটনার রেশ ধরে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজে রাখা হয়নি তাকে। খেলতে পারেননি অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজও। তবে সে সময় নিউজিল্যান্ডে ঘরোয়া ক্রিকেট খেলেন স্টোকস। সদ্য সমাপ্ত আইপিএলের নিলামেও দল পেয়েছেন তিনি। স্টোকসকে ১.৩৮ মিলিয়ন পাউন্ডে দলে ভিড়িয়েছে রাজস্থান রয়্যালস।

নিউজিল্যান্ডের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াড : ইয়ান মরগান, মঈন আলী, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কুরান, আলেক্স হেলস, লিয়াম প্লানকেট, আদিল রশিদ, জো রুট, জ্যাসন রয়, বেন স্টোকস, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।



রাইজিংবিডি/ঢাকা/২ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge