ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

নায়ক প্রস্তুত কিন্তু গল্প খুঁজছেন পরিচালক

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০২-১০ ৮:০১:০৬ এএম     ||     আপডেট: ২০১৮-০২-১০ ১১:৪৭:২১ এএম

বিনোদন ডেস্ক : পরিচালক সব প্রস্তুত করে নায়ক-নায়িকাদের শিডিউলের অপেক্ষায় থাকেন। এটা চলচ্চিত্রাঙ্গনে খুব সাধারণ ঘটনা। কিন্তু এবার এর উল্টো ঘটনাই ঘটেছে ভারতের তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে। দক্ষিণী বাণিজ্যিক সিনেমার অন্যতম সেরা পরিচালক বি. বি. বিনায়ক। একটি সিনেমার সিক্যুয়েল নির্মাণ করবেন, এজন্য নায়ক প্রস্তুত কিন্তু গল্প খুঁজে পাচ্ছেন না এই নির্মাতা।  

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১০ সালে মুক্তি পায় তেলেগু ভাষার ‘আধুর্স’ সিনেমাটি। বি. বি. বিনায়ক পরিচালিত এ সিনেমায় অভিনয় করেছিলেন জুনিয়র এনটিআর। পরে সিনেমাটির সিক্যুয়েল তৈরির পরিকল্পনা করেন নির্মাতা। শুরুতে ‘আধুর্স টু’ সিনেমাটিও জুনিয়র এনটিআর-কে নিয়ে তৈরির পরিকল্পনা করেছিলেন তিনি। এতদিন এ বিষয়ে প্রশ্ন করা হলে বিনায়ক বলতেন, ‘জুনিয়র এনটিআর প্রস্তুত কিন্তু এখনো ভালো কোনো চিত্রনাট্য খুঁজে পাইনি।’

সর্বশেষ এক সাক্ষাৎকারে বিনায়ক জানিয়েছেন, জুনিয়র এনটিআর নয় বরং সিনেমাটির সিক্যুয়েল মহেশ বাবুকে নিয়ে তৈরি করবেন। এ বিষয়ে মহেশের সঙ্গে কথাও বলেছেন তিনি। সিনেমার গল্প এখনো চূড়ান্ত হয়নি। তবে সিক্যুয়েলটির গল্প অ্যাকশন ঘরানার হবে। 

বিনায়ক বলেন, ‘মহেশ আমার সঙ্গে কাজ করতে আগ্রহী। কিন্তু এখনো উপযুক্ত কোনো গল্প খুঁজে পাইনি যা তার তারকা খ্যাতির সঙ্গে যায়। আমি ত্রুটিহীন একটি গল্প খুঁজছি এবং খুব শিগগির মহেশকে নিয়ে সিনেমাটির কাজ শুরু করব।’

বি. বি. বিনায়ক পরিচালিক ‘ইন্টেলিজেন্ট’ সিনেমাটি গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে। এতে অভিনয় করেছেন লাবণ্য ত্রিপাতি, বরুণ তেজ প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/১০ ফেব্রুয়ারি ২০১৮/শান্ত/মারুফ

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge