ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৫, ২২ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

সত্যিই কি প্রেম করছেন ইশান-জানভি?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-১২ ৪:৩২:০০ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১২ ৪:৩২:০০ পিএম
ইশান কাট্টার ও জানভি কাপুর

বিনোদন ডেস্ক : অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর। অনেক জল্পনা-কল্পনার পর বলিউডে পা রাখতে চলেছেন তিনি। ধড়ক সিনেমার মাধ্যমে রুপালি জগতে তার পথচলা শুরু হচ্ছে। এতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।

তবে সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় জানভি-ইশান। শপিং, নৈশভোজ থেকে শুরু করে সিনেমা দেখা সব জায়গাতেই প্রায়ই দেখা যায় তাদের। এমনকি জিমেও তাদের দেখা যাচ্ছে একসঙ্গে। মাঝে মাঝে একই গাড়িতে চলাফেরাও করেন তারা। সবকিছু মিলিয়ে বলিপাড়ায় গুঞ্জন প্রেমের সাগরে ভাসছেন এ নয়া জুটি।

তবে প্রেম নয় ইশান-জানভির সবটাই নাকি তাদের সিনেমার প্রচারের জন্য। একটি সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। সূত্রটি বলেন, ‘নির্মাতারা জানেন বলিউডের প্রেমের গল্প ভক্ত ও মিডিয়ার কাছে কতটা প্রিয়। ইশান ও জানভির সিনেমাটিও করুণ প্রেম কাহিনি নিয়ে, যেখানে তারা পরস্পরের প্রেমে পড়ে। এ রকম বিষয়ের সঙ্গে বাস্তব জীবনের প্রেম সিনেমার প্রতি দর্শকের বাড়তি আকর্ষণ যোগাবে।’



২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি সিনেমা সাইরাত। বক্স অফিসে সফলতার পাশাপাশি দর্শক-সমালোচকদের ব্যাপক প্রশংসা পায় এটি। এ সিনেমার হিন্দি রিমেক ধড়ক। শশাঙ্ক খাইতাম পরিচালিত সিনেমাটি আগামী ২০ জুলাই মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
 
   
Walton AC