ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বলিউডে পা রাখছেন প্রিয়া?

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৫৬, ১৭ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বলিউডে পা রাখছেন প্রিয়া?

প্রিয়া প্রকাশ ভারিয়ার

বিনোদন ডেস্ক : প্রিয়া প্রকাশ ভারিয়ার। মার্চে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত প্রথম মালায়ালাম সিনেমা ‘ওরু আদার লাভ’। তার আগেই কাজল নয়না এ অভিনেত্রীর চোখের ইশারা আর হাসির জাদুতে মুগ্ধ হয়েছেন দর্শক। সিনেমাটির একটি ভিডিও ক্লিপের কল্যাণে ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামসহ সবখানেই এখন ভাইরাল ১৮ বছর বয়সি এ অভিনেত্রী।

এবার বলিউড সিনেমায় দেখা যেতে পারে প্রিয়াকে। এ অভিনেত্রীর জনপ্রিয়তার কথা মাথায় রেখে নির্মাতারা প্রিয়াকে সিনেমায় নেয়ার পরিকল্পনা করছেন। ইতোমধ্যে কয়েকজন বলিউড নির্মাতা তাকে সিনেমায় চুক্তিবদ্ধ করার প্রস্তাবও দিয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘তিনি এখন ইন্টারনেট সেনসেশন এবং সবাই তাকে সিনেমায় নিতে চাইছেন। কারণ এখন তাকে সিনেমায় নেয়াটা লাভজনক। এছাড়া তিনি ভালো হিন্দিও বলতে পারেন। এজন্য কয়েকজন হিন্দি সিনেমার নির্মাতা তাকে সিনেমার প্রস্তাবও দিয়েছেন।’

‘ওরু আদার লাভ’ সিনেমা মুক্তিকে সামনে রেখে গত ৯ ফেব্রুয়ারি ইউটিউবে ‍মুক্তি পেয়েছে এর প্রথম গান ‘মানিক্য মালরায়া পুভি’। তারপরের ঘটনার সাক্ষী ইন্টারনেট প্রজন্ম। ঝড়ের বেগে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে ভারতের দক্ষিণী সিনেমার এ অভিনেত্রীর অভিনীত ভিডিও ক্লিপ। গানটিতে প্রিয়ার ভ্রু কাঁপানোর দৃশ্যটি সবার হৃদয় হরণ করে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৮/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়