ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আলোর মুখ দেখছে ‘ধূসর কুয়াশা’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৭, ২৩ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আলোর মুখ দেখছে ‘ধূসর কুয়াশা’

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র নির্মাতা উত্তম আকাশ নির্মাণ করেছেন ‘ধূসর কুয়াশা’ নামে চলচ্চিত্র। এ সিনেমায় চিত্রনায়িকা নিপুণ ও পুষ্পিতা পপির বিপরীতে অভিনয় করেছেন নবাগত মুন্না। শুটিং শেষে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হলে নিষিদ্ধ ঘোষণা করে সেন্সর কর্তৃপক্ষ।

পুনরায় সংশোধন করে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিলে প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি মিলে। সম্প্রতি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পেয়েছে এর প্রযোজক। আগামী ৯ মার্চ সিনেমাটি সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

গত বছরের ২ আগস্ট সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় সিনেমাটি। এতে পুলিশকে বিভিন্নভাবে হেয় করা হয়েছে বলে সেন্সর বোর্ড সিনেমাটি নিষিদ্ধ করার সিদ্ধান্ত নেয়। এরপর কর্তন সাপেক্ষে সিনেমাটির ছাড়পত্র প্রদান করে।

গত বছর ১৬ মার্চ থেকে আফতাব নগরে সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে একটানা এর দৃশ্যায়ন করা হয়। ‘ধূসর কুয়াশা’ সিনেমায় মোট পাঁচটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে।

নিপুণের পরবর্তী সিনেমা ‘লাভ ২০১৭’। জি সরকার পরিচালিত এ সিনেমায় নিপুণের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান। তবে সিনেমাটির শুটিং আপাতত বন্ধ রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়