ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

ওমের রানি মিম

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১৩ ১:৩৭:৪৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৩ ১:৪৫:১০ পিএম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের তরুণ নির্মাতা সৈকত নাসির নির্মাণ করেছেন ‘পাষাণ’ নামে চলচ্চিত্র। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মডেল ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও ওপার বাংলার চিত্রনায়ক ওম। ইতোমধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। গতকাল সোমবার ইউটিউবে প্রকাশ করা হয়েছে সিনেমাটির প্রথম গান।

‘ও রানি’ শিরোনামের গানটিতে মিম-ওম ছাড়াও একঝাঁক শিল্পী পারফর্ম করেছেন। কবির বকুলের কথায় গানটির  সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। হাবিবের কোরিওগ্রাফিতে ক্যামেরায় ছিলেন সাইফুল শাহীন।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় পেশাদার খুনীর চরিত্রে অভিনয় করেছেন ওম। অন্যদিকে টিভি রিপোর্টার হিসেবে দেখা যাবে মিমকে।

মিম-ওম ছাড়া বিপাশা কবিরকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এ ছাড়া আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শিমুল খানসহ অনেকে। ২০১৬ সালের শেষের দিকে রাজধানীর উত্তরায় সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর মংলা সমুদ্রবন্দরসহ দেশের বিভিন্ন স্থানে এর দৃশ্যায়ন করা হয়। সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ।

এর আগে নির্মাতা সৈকত নাসির এর আগে ‘দেশা দ্য লিডার’, ‘হিরো ৪২০’ নামে সিনেমা নির্মাণ করেন।মুক্তির পর এ দুটি সিনেমা দর্শকদের বেশ প্রশংসা কুড়ায়।

দেখুন : ‘ও রানী’ গানটি।




রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton