ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পারিশ্রমিক বাড়ালেন কিয়ারা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৩, ১৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পারিশ্রমিক বাড়ালেন কিয়ারা

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেত্রী কিয়ারা আদভানি। ২০১৪ সালে ‘ফুগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর ‘এমএস ধোনি : আনটোল্ড স্টোরি’ ও ‘মেশিন’ নামে বলিউডের আরো দুটি সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই নায়িকা।

‘ভারত আনে নেনু’ নামের তেলেগু সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা। এতে ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার মহেশ বাবুর বিপরীতে অভিনয় করছেন তিনি। এ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটবে কিয়ারার।  

অভিষেক চলচ্চিত্রটি মুক্তির আগেই তেলেগু ভাষার আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা। নাম ঠিক না হওয়া এ সিনেমায় তিনি জুটি বাঁধবেন রাম চরণের সঙ্গে। শোনা যাচ্ছে, ‘ভারত আনে নেনু’ সিনেমায় অভিনয়ের জন্য কিয়ারা পারিশ্রমিক নিয়েছেন ৫০ লাখ রুপি। আর তেলেগু ভাষার তার দ্বিতীয় সিনেমার জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।   

‘ভারত আনে নেনু’ সিনেমায় অভিনয়ের আগে কিয়ারা তেলেগু সিনেমাপ্রেমীদের কাছে অপরিচিত মুখ ছিলেন। তবে মহেশের সঙ্গে জুটি বেঁধে শুটিং শুরু করতেই নাকি তার পরিচিতি বাড়তে থাকে। আর এজন্য পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

পলিটিক্যাল-ড্রামা ঘরানার ‘ভারত আনে নেনু’ সিনেমায় মুখ্যমন্ত্রীর চরিত্রে অভিনয় করছেন মহেশ। আর  মহেশ বাবুর ব্যক্তিগত সহকারীর চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এ ছাড়াও সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে প্রকাশ রাজকে। কোরাতলা শিবা পরিচালিত এ সিনেমাটি আগামী ২৭ এপ্রিল মুক্তির কথা রয়েছে। সিনেমাটি তেলেগু, তামিল, মালায়ালাম ও হিন্দি ভাষায় মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মার্চ ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়