ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে তারকাদের ভাবনা

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৩-১৮ ৫:০৪:৩১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৩-১৯ ৬:১০:১৪ এএম

বিনোদন প্রতিবেদক : ক্রিকেট উন্মাদনায় ভাসছে দেশ। আজ নিদাহাস ট্রফির ফাইনালে  ভারতের বিপক্ষে খেলবে বাংলাদেশ। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ম্যাচটি। এ খেলা ঘিরে দেশের কোটি মানুষের চোখ থাকবে টেলিভিশনের পর্দায়। দেশের অন্যদের মতো শোবিজ অঙ্গনের তারকাদেরও আগ্রহের কমতি নেই। এ প্রসঙ্গে রাইজিংবিডির সঙ্গে কথা হয় কয়েকজন তারকা শিল্পীর।

মিশা সওদাগর : ভারত এক নম্বর টিম, আর আমরা সাত নম্বর এটা আমি জানি। ভারত-বাংলাদেশের পাঁচটা ফাইনালে পাঁচটাই আমরা হেরেছি এটাও আমি জানি। কিন্তু টি-টুয়েন্টি এমন একটা খেলা কেউ বুকে হাত দিয়ে বলতে পারবে না যে জিতবই। শ্রীলঙ্কার সাথে বাংলাদেশের প্রত্যেকে দায়িত্ব নিয়ে খেলেছে। মনে হয়েছে তারা ১৮ কোটি মানুষের দায়িত্ব নিয়ে খেলেছে। ওদের প্রতি শ্রদ্ধা ভালোবাসা। ওরা এভাবেই খেলে যাক। রেজাল্ট যাই হোক এটাতেই আমাদের জয়। অবশ্যই বাস্তবতাকে মেনে নিতে হবে। ভারত অবশ্যই আমাদের থেকে ভালো দল। কিন্তু ওদেরকে আমরা হারাতে পারি। আমরা আশা করতে পারি ভারতকে হারানোর মতো শক্তি আমাদের আছে। আর না হারাতে পারলেও যেন ভালো খেলাটা দিতে পারি সেটাই প্রত্যাশা করছি। খেলার মান আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এর আগে এই শ্রীলঙ্কা আমাদের হোয়াইট ওয়াশ করেছিল। শ্রীলঙ্কার মাটিতে জ্বলে ওঠাটা আমাদের খুবই দরকার ছিল। আমাদের যে গতি আছে তাতে আমরা ভারতকে হারাতে সক্ষম। 

আসিফ আকবর : বাংলাদেশের প্রতিটি মানুষ স্বপ্ন দেখছেন ভারতকে হারিয়ে ট্রফি জয় করবে বাংলাদেশ। আমাদের দল নিজেদের সেরাটা দিতে পারলেই জয়টা শুধুই সময়ের ব্যাপার। জিতলেও বাংলাদেশ, হারলেও বাংলাদেশ। ভালোবাসা অবিরাম।

সাইমন সাদিক : ক্রিকেট খেলা সুযোগ পেলে মিস করি না। শুটিং বা অন্যান্য কাজ থাকলে রেডিও বা টেলিভিশনে দেখি। এছাড়া বাংলাদেশের খেলা হলে অবশ্যই মাঠে গিয়ে খেলা উপভোগ করি। শ্রীলঙ্কার সঙ্গে বিজয় আমাদের স্বপ্নটা আরো বাড়িয়ে দিয়েছে। ভারতের সঙ্গে বিজয় আমাদেরই হবে। এবার আমরা কোবরা দিবো! টাইগারদের বলব, এগিয়ে চলো বাঘের দল, আমরা ভয় পাই না। অফুরন্ত সাহস আর ভালোবাসা তোমাদের জন্য।

আঁচল আঁখি : বাসায় এখন ফ্রি সময় কাটাচ্ছি। সবগুলো খেলাই আমি উপভোগ করি। কয়েকদিনের জন্য খুলনায় আসছি। এখানে আমার ভাই ও বাড়ির অন্যদের সঙ্গে খেলা দেখবো। শ্রীলঙ্কাকে হারানোর পর আমাদের স্বপ্নটা যেন দ্বিগুন বেড়ে গেল। টাইগারদের উপর আশা রাখছি, জয়ের পতাকা আমাদেরই উড়বে।

ইয়ামিন হক ববি : আমি সব সময় খেলার জন্য সময় বের করি। কখনো গাড়িতে থাকলে রেডিওতে খেলার খবর শুনি। আমি পরিবার ও বন্ধুদের সঙ্গে খেলা দেখতে পছন্দ করি। আজকে আমি চাই, আমাদের টাইগাররা তাদের আক্রমন মাঠে দেখাবে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC