ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আইটেম গানে ঊর্মিলা (ভিডিও)

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ২২ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইটেম গানে ঊর্মিলা (ভিডিও)

ঊর্মিলা মাতন্ডকর

বিনোদন ডেস্ক : বলিউডের এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর। রঙিলা, সত্য, এক হাসিনা থিসহ অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। অনেকদিন পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। ইরফান খানের ব্ল্যাকমেইল সিনেমার ‘বেওয়াফা বিউটি’ আইটেম গানের মাধ্যমে আবারো পর্দায় হাজির হলেন এ অভিনেত্রী।

‘বেওয়াফা বিউটি’ গানটির সুর করেছেন অমিত ত্রিবেদী এবং কণ্ঠ দিয়েছেন পাওনি পান্ডে। এটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। এতে ঊর্মিলাকে ঝলমলে শাড়িতে দেখা গেছে। পাশাপাশি অসাধারণ কিছু নাচের ভঙ্গিও দেখিয়েছেন এ অভিনেত্রী।

গানটির জন্য ঊর্মিলাকে বেছে নেয়া প্রসঙ্গে পরিচালক অভিনয় দেও সংবাদমাধ্যমে বলেন, ‘ঊর্মিলা অনেক বড় একজন তারকা। তিনি কোনো আইটেম গার্ল নয়। আমরা একজন পারফর্মারকে চাইছিলাম যার তারকাখ্যাতি রয়েছে এবং যিনি অনেকদিন ধরে পর্দায় আড়ালে রয়েছেন। অনেক নামের মাঝে তাকে নির্বাচন করা হয়েছে এবং আমি বিশ্বাস করি সেরা ব্যক্তিকেই বেছে নেয়া হয়েছে। তিনি এটির জন্য উপযুক্ত। একই সঙ্গে তিনি রূপবতী ও একজন ভালো ড্যান্সার। শেষ পর্যন্ত সিনেমা ও গানের সঙ্গে তিনি একবারে মানিয়ে গেছেন।’

কমেডি ঘরানার সিনেমা ব্ল্যাকমেইল। এতে অভিনয় করেছেন ইরফান খান, দিব্য দত্ত, অরুণদয় সিং, ওমি বৈদ্য প্রমুখ। আগামী ৬ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : ‘বেওয়াফা বিউটি’ গানটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মার্চ ২০১৮/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়