ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘একটি সিনেমা বানাতে চাই, যা ভাষার বাধা অতিক্রম করবে’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৫, ২৩ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘একটি সিনেমা বানাতে চাই, যা ভাষার বাধা অতিক্রম করবে’

বিনোদন ডেস্ক : ২০০৬ সালে ‘অগ্নিশপথ’ সিনেমার মাধ্যমে টলিউড পা রাখেন অভিনেতা দেব। তারপর অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। নাম লিখিয়েছেন প্রযোজকের তালিকায়। দেব প্রযোজিত প্রথম সিনেমা ‘চ্যাম্প’। এতে কথিত প্রেমিকা রুক্মিনি মৈত্রর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন দেব। 

দেব প্রযোজিত তৃতীয় সিনেমা ‘কবীর’। এতেও তৃতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন দেব-রুক্মিনি। সিনেমাটির কাহিনি গড়ে উঠেছে সন্ত্রাসবাদের উপর। মুম্বাই ব্লাস্টকে মাথায় রেখেই অনিকেত সিনেমাটির গল্প লিখেছেন। মুম্বাইয়ের জাভেরি বাজারসহ বিভিন্ন স্থানে ব্লাস্ট কীভাবে হয়েছিল, সেই ঘটনা নিয়েই সাজানো হয়েছে গল্প। এটি পরিচালনা করেছেন অনিকেত চ্যাটার্জি। আগামী ১৮ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সিনেমা মুক্তিকে সামনে রেখে বিভিন্নভাবে প্রচারণা চালাচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা। প্রকাশ করা হয়েছে সিনেমাটির ট্রেইলার। ট্রেইলার প্রকাশের দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে।

এ প্রসঙ্গে দেব ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘‘আমি খুবই খুশি যে, দর্শক ও আমার ইন্ডাস্ট্রির বন্ধুরা বলেছেন, ‘আমরা ভালো কাজ করেছি’। যারা ট্রেইলারটি দেখেছেন সবাই বলেছেন, ‘এটি বাংলা চলচ্চিত্রের মতো না বরং এটি তাই হয়েছে যা আমার লক্ষ্য’। আমরা চরিত্রগুলো এমনভাবে উপস্থাপন করেছি যা দেখে বাস্তব মনে হবে। গল্পটিও চিত্তাকর্ষক এবং আমি খুশি যে, এই ধরণের বিষয় দর্শক পর্দায় দেখতে চান। তা ছাড়া আরো একটি সিনেমা বানাতে চাই, যা ভাষার বাধা অতিক্রম করবে’’

দেখুন : ‘কবীর’ সিনেমার ট্রেইলার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৮/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়