ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়েস্ট ইন্ডিজের দুর্বল দলেও স্বস্তি পাকিস্তানের

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৫, ৩০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়েস্ট ইন্ডিজের দুর্বল দলেও স্বস্তি পাকিস্তানের

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফর নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল। দলের বেশ কয়েকজন খেলোয়াড় যাচ্ছেন না পাকিস্তানের। তার মধ্যে নিয়মিত অধিনায়ক জ্যাসন হোল্ডার, দেবেন্দ্র বিষু ও ক্রিস গেইলও আছেন। তার উপর সিরিজ শুরুর ৭২ ঘন্টা আগেও দল ঘোষণা করেনি ওয়েস্ট ইন্ডিজ। তাহলে কী শেষ মুহূর্তে আবারে পিছিয়ে যাবে সিরিজটি? না তেমন কিছু হয়নি। সিরিজ শুরুর ৭২ ঘন্টা আগে গেইল-হোল্ডারবিহীন দুর্বল দল ঘোষণা করেছে ক্যারিবিয়ানরা।

দুর্বল দল হলেও এটাই যে পাকিস্তানের জন্য স্বস্তি। আন্তর্জাতিক  ম্যাচ আয়োজনে এক প্রকার নিষিদ্ধ থাকা পাকিস্তানে ওয়েস্ট ইন্ডিজের ব্যানারে দল গেলেই যে স্বস্তি পাকিস্তানের জন্য। গেল অক্টোবরে পাকিস্তান সফর করেছে শ্রীলঙ্কা দল। এবার ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছে। করাচিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে তারা। অবশ্য তাদের যাওয়ার কথা ছিল ২০১৭ সালের নভেম্বরে। আবহাওয়া, খেলোয়াড়দের অনীহাসহ একাধিক কারণে সফরটি পেছাতে থাকে। অবশেষে প্রত্যেক খেলোয়াড়কে ২৫ হাজার ডলার করে দেওয়ার নিশ্চয়তার মাধ্যমে পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ।

পাকিস্তান সফরে ওয়েস্ট ইন্ডিজ দলের অধিনায়ক করা হয়েছে জ্যাসন মোহাম্মদকে। ১৩ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দলে দুজন নতুন মুখও রয়েছে। তারা হলেন অ্যান্দ্রে ম্যাককার্থি ও ওডিয়ান স্মিথ। পাকিস্তান সফরে বার্বাডোজের কোনো খেলোয়াড় রাখা হয়নি। শাই হোপ, কার্লোস ব্রেথওয়েট ও অ্যাশলে নার্সদের রাখা হয়নি এই সফরে। যাচ্ছেন না বার্বাডোজের জ্যাসন হোল্ডারও। অভিজ্ঞ খেলোয়াড়দের মধ্যে আছেন মারলন স্যামুয়েলস, দিনেশ রামদিন ও স্যামুয়েল বাদ্রি।

১৩ সদস্যের ওয়েস্ট ইন্ডিজ দল : জ্যাসন মোহাম্মদ (অধিনায়ক), স্যামুয়েল বাদ্রি, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, আন্দ্রে ম্যাককার্থি, কিমো পল, ভারাসামি পারমল, রোভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), মারলন স্যামুয়েলস, ওডিয়ান স্মিথ, চাদউইক ওয়ালটন ও কেসরিক উইলিয়ামস।



রাইজিংবিডি/ঢাকা/৩০ মার্চ ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়