ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

যাত্রীবেশে কোচে ডাকাতি, ১১ যাত্রী জখম

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩০, ৩০ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যাত্রীবেশে কোচে ডাকাতি, ১১ যাত্রী জখম

নিজস্ব প্রতিবেদক, খুলনা : কুয়াকাটা থেকে বেনাপোলগামী কুয়াকাটা এক্সপ্রেস পরিবহণের একটি কোচে (ঢাকা মেট্রো-ব-১৫-১৭৩২) যাত্রীবেশে ওঠে ডাকাতি করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে বাগেরহাটের বারাকপুর শ্রীঘাট এলাকায় ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা ১১ জন যাত্রীকে কুপিয়ে জখম করে টাকা ও মালপত্র লুটে নেয়। আহতদের মধ্যে ৮-৯ জনকে ভোরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কয়েকজন যাত্রী ভারতে চিকিৎসার জন্য যাচ্ছিলেন। তাদের পাসপোর্টসহ ব্যাগ ডাকাতরা নিয়ে গেছে।

যাত্রীরা জানান, সন্ধ্যা ৭টায় বাসটি বেনাপোলের উদ্দেশে কুয়াকাটা থেকে রওনা দেয়। রাত আড়াইটার দিকে বাগেরহাটের বারাকপুর এলাকায় পৌঁছালে ১০ জন যাত্রীবেশী ডাকাত হঠাৎ ছুরি ও আগ্নেয়াস্ত্র নিয়ে দাঁড়িয়ে লুটপাট শুরু করে। তারা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুটে নেয়। এ সময় ডাকাতদের ছুরিকাঘাতে চালক এবং হেলপারসহ ১১ জন আহত হয়। আহত কয়েকজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গাড়িতে বেশ কয়েকজন অসুস্থ যাত্রী ছিলেন, তাদের চিকিৎসার জন্য ভারতে নেওয়া হচ্ছিল। 

গাড়ির হেলপার জামির হোসেন জানান, পিরোজপুর থেকে যাত্রীবেশে ১০ জন ডাকাত কোচে উঠেছে। তাদের সকলের অনলাইনে টিকিট বুকিং ছিল। বারাকপুর এলাকায় এসে তারা ডাকাতি শুরু করে। ডাকাতির পর তারা সেখানে নেমে গেলে ছোট পিকআপ তাদের তুলে নিয়ে দ্রুত বাগেরহাটের দিকে চলে যায়।

কুয়াকাটা এক্সপ্রেসের খুলনার কাউন্টারের প্রতিনিধি মো. আনাস খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আহতদের দেখতে যান। তিনি বলেন, যাত্রীরা সুস্থ হলে যে যেখানে যেতে চায়, তাকে সেখানে পৌঁছে দেওয়া হবে।

কাটাখালী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হকের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ডাকাতির বিষয়ে তিনি কিছু জানেন না।



রাইজিংবিডি/খুলনা/৩০ মার্চ ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়