ঢাকা, মঙ্গলবার, ৮ কার্তিক ১৪২৫, ২৩ অক্টোবর ২০১৮
Risingbd
সর্বশেষ:

কুকুরের গুলিতে প্রেমিকা আহত

শাহিদুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৬ ২:১৯:০৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৬ ২:১৯:০৪ পিএম

শাহিদুল ইসলাম : মাঝ রাত। শুনশান নীরবতার চাদরে মোড়ানো চারদিক। শোবার ঘরে গভীর  ঘুমে আচ্ছন্ন ফ্লোরিডার ব্রেইন মারফি ও তার প্রেমিকা । পোষা কুকুরের জ্বালাতনে হঠাৎ ঘুম ভাঙল মারফির। ভাবলেন কুকুরটিকে পাশের ঘরে রেখে আসবেন। কুকুর রাখতে গিয়েই যত বিপত্তির শুরু।

গলার বেল্ট ধরে টেনে তিনি কুকুরটিকে পাশের ঘরে নিয়ে যান। কিন্তু কুকুরটির তেমন ইচ্ছে ছিল না। কুকুরটি পুনরায় শোবার ঘরে ফিরে আসে। এরপরই বিকট আওয়াজ ও বারুদের গন্ধ ছড়িয়ে পড়ে চারপাশে। 

তড়িঘড়ি করে শোবার ঘরের লাইট জ্বালায় মারফি। এবং এরপর যা দেখলেন তাতে হতবাক হয়ে পড়লেন পঁচিশ বছর বয়সি এই যুবক। রক্তে ভেসে যাচ্ছে শোবার ঘর আর বিছানায় যন্ত্রণায় ছটফট করছে তার প্রেমিকা। কী ঘটেছে বুঝে উঠতে কিছুটা সময় লেগে যায় তার।

দ্রুত রক্ত বন্ধ করার জন্য প্রেমিকার পায়ে তোয়ালে বাধতে গিয়েই তিনি প্রথম বুঝতে পারেন পোশা কুকুরটিই এই অঘটনের জন্য দায়ী। দৌড়ে যখন কুকুরটি শোবার ঘরে ঢুকেছিল তখন বিছানার পাশে রাখা পিস্তলের ট্রিগারে কুকুরের পায়ের চাপ লাগে। সেফটি ক্যাচ চালু না থাকায় গুলি বেরিয়ে গিয়ে সরাসরি লাগে মারফির প্রেমিকার পায়ে।

মারফির প্রেমিকা বর্তমানে সুস্থ আছেন। চিকিৎসা নিচ্ছেন স্থানীয় একটি হাসপাতালে। স্থানীয় পুলিশ প্রশাসন এই ঘটনায় কারো বিরুদ্ধে মামলা করেনি। 



রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৮/মারুফ

Walton Laptop
 
     
Walton