ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

গানটি গাইতে গিয়ে মজা পেয়েছি : পড়শী

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ২:২৭:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ২:২৭:৩৬ পিএম

বিনোদন প্রতিবেদক : তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী পড়শী। চলচ্চিত্রে প্লেব্যাক, স্টেজ শোসহ গান নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে মাঝে কিছু দিন নতুন কোনো গানে কণ্ঠ দেননি। এবার ‘রাস্তা’ শিরোনামের নতুন একটি গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হবেন এই শিল্পী।

অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে ‘রাস্তা’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। ২৬ এপ্রিল ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশিত হবে। 

‘রাস্তা দিয়ে হাঁটি যখন বোকার মতো চেয়ে থাকো/বলছি শোন সাহস নিয়ে সামনে এসে আমায় ডাকো।’ রক ধাঁচের এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ।

পুরান ঢাকার একটি শুটিংস্পটে সেট তৈরি করে  দুইদিন চিত্রায়িত হয়েছে গানটির ভিডিও। ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। চিত্রগ্রহণে ছিলেন রাজু রাজ।

এ প্রসঙ্গে পরিচালক শাহরিয়ার পলক বলেন, ‘অনেকটা ভিন্ন আঙ্গিকেই নির্মিত হয়েছে ‘রাস্তা’ গানটির ভিডিও। ভিডিওতে আমরা একজন তারকার প্রতিদিনের জীবন যাপন তুলে ধরার চেষ্টা করেছি। এতে অভিনয় করেছেন পড়শী নিজেই।’

পড়শী বলেন, ‘গানটির কথা আমার কাছে বেশ মজার লেগেছে।পুরোপুরি প্রেমের গান। গাইতে গিয়ে বেশ মজা পেয়েছি।  আর ভিডিওতে তো, আমি একবারেই ভিন্নরূপে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছি। আশা করি, দর্শক- শ্রোতারাও গানটির অডিও এবং ভিডিও খুব উপভোগ করবেন।’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাবেন ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Walton