ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ক্যাটরিনা নয় প্রিয়াঙ্কাই সালমানের নায়িকা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-১৭ ২:৪১:১৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-১৭ ৫:২৮:২৭ পিএম

বিনোদন ডেস্ক :  যুক্তরাষ্ট্রে ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজে তৃতীয় কিস্তির কাজ শেষে দুবাই গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখান থেকে গত মার্চ মাসের মাঝামাঝি সময় মুম্বাই ফিরেন এই অভিনেত্রী। তা ছাড়া হলিউড সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় অনেক দিন ধরেই বলিউডের বাইরে ছিলেন প্রিয়াঙ্কা।

নির্মাতা আলী আব্বাস জাফর নির্মাণ করছেন ‘ভরত’ সিনেমা। এতে সালমান খান অভিনয় করবেন। তবে সালমান খানের বিপরীতে কে অভিনয় করবেন তা নিয়ে শুরু হয় নানা গুঞ্জন। প্রথমে শোনা যায়, ‘ভরত’ সিনেমায় আবারো সালমানের সঙ্গে জুটি বাঁধবেন ক্যাটরিনা কাইফ। এরপর আসে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। ধারণা করা হচ্ছিল, এদের ‍দুজনের একজনকে বেছে নিবেন নির্মাতারা।

কিন্তু কয়েকদিন আগে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত নতুন একটি প্রতিবেদনে বলা হয়, সালমানের ‘ভরত’ সিনেমায় প্রিয়াঙ্কা-ক্যাটরিনা দুজনই থাকছেন। আর সবকিছু ঠিক থাকলে একসঙ্গে এটিই হবে তাদের প্রথম সিনেমা।

তবে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম নতুন একটি প্রতিবেদনে জানিয়েছে, ক্যাটরিনা কাইফ নয়, ‘ভরত’ সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, পরিচালক আলী আব্বাস জাফর নিশ্চিত করেছেন যে, ‘ভরত’ সিনেমায় সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা জানিয়েছেন, সালমান খান ও আলী আব্বাসের সঙ্গে কাজ করার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করেছেন তিনি। তা ছাড়াও প্রিয়াঙ্কা তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে আলী আব্বাস জাফর জানান, ‘ভরত’ সিনেমার মাধ্যমে বিরতি ভেঙে বলিউডে ফিরছেন প্রিয়াঙ্কা। ভারতীয় এই বড় অভিনেত্রী এখন বিশ্বব্যাপী অনেক সমাদৃত। তিনি আমার সিনেমার জন্য পারফেক্ট।

‘মুজসে শাদি কারোগি’, ‘গড তুসি গ্রেট হো’ ও ‘সালাম-ই-ইশক’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-প্রিয়াঙ্কা। ‘ভরত’ সিনেমার মাধ্যমে প্রায় এক দশক পর আবারো একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ এপ্রিল ২০১৮/শান্ত

Walton Laptop
 
     
Walton