ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পনের বছর পর একসঙ্গে আলেকজান্ডার-মুনমুন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ২২ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পনের বছর পর একসঙ্গে আলেকজান্ডার-মুনমুন

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের অতি পরিচিত নাম আলেকজান্ডার বো ও মুনমুন। এক সময় তাদেরকে চলচ্চিত্রের পর্দায় নিয়মিত দেখা যেত। মাঝে দীর্ঘ বিরতি কাটিয়ে আবারো চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন তারা।

‘ক্ষ্যাপা’ নামের সিনেমার মাধ্যমে প্রথম জুটি বাঁধেন আলেকজান্ডার বো-মুনমুন। এরপর ২০০৩ সালে ‘মহিলা হোস্টেল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। এটিই ছিল এই জুটির শেষ সিনেমা। দীর্ঘ পনের বছর পর আবারো জুটি বেঁধে অভিনয় করছেন তারা। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এমনটাই জানান মুনমুন।

হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন তারা। এতে তাদের দুজনের একাধিক গানও রয়েছে। এছাড়া তাদের সঙ্গে সুমিত-আইরিন জুটিকেও দেখা যাবে। এরই মধ্যে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

মুনমুন রাইজিংবিডিকে বলেন, ‘‘পদ্মার প্রেম’ সিনেমা নিয়ে আমি অনেক হ্যাপি। প্রথম লটের কাজ দারুণ হয়েছে। পরিচালক হারুন ভাইয়ের ‘ক্ষ্যাপা’ সিনেমায় আমি আর আলেক ভাই একসঙ্গে কাজ করছি। হারুন ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতাও দারুণ। এক বছর আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম।’’

ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন ঘরানার সিনেমায় অভিনয় করে পরিচিতি লাভ করেন আলেকজান্ডার বো। ১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। এ পর্যন্ত তিনি শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। মাঝে দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গণ থেকে দূরে থাকলেও এখন আবার নিয়মিত কাজ করছেন।

ঢালিউড চলচ্চিত্রে একটি ঝড়ের নাম চিত্রনায়িকা মুনমুন। ঢাকাই সিনেমায় আলোড়ন তুলেছিলেন রূপ আর সাহসিকতার গুণে। ১৯৯৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয় তার। ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমায় প্রথম কাজ করেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’। এ পর্যন্ত তার অভিনীত চলচ্চিত্র সংখ্যা ৮৫। যার বেশির ভাগই ছিল ব্যবসাসফল।



রাইজিংবিডি/ঢাকা/২২ এপ্রিল ২০১৮/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়