ঢাকা, সোমবার, ৫ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

বীরে ডি ওয়েডিং সিনেমার ট্রেইলার প্রকাশ (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৪-২৫ ৫:২৯:১০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৪-২৫ ৫:২৯:১০ পিএম

বিনোদন ডেস্ক : পোস্টারের পর এবার বীরে ডি ওয়েডিং সিনেমার ট্রেইলার প্রকাশ করলেন নির্মাতারা। বুধবার মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে ট্রেইলারটি প্রকাশ করা হয়।

ট্রেইলারে দেখা গেছে, চার বন্ধুর জীবনের গল্প। কারিনাকে বিয়ের প্রস্তাব দেয় সুমীত ব্যাস। এরপর কারিনার বিয়ে নিয়ে ঘটতে থাকে নানা ঘটনা। চার বন্ধুর হাসি-আনন্দ, দুঃখ, গোপন কথা তুলে ধরা হয়েছে এতে। পাশাপাশি দেখানো হয়েছে নারীদের নানা সমস্যা। সিনেমার সংলাপে ফিল্টারিং ছাড়াই কিছু আপত্তিকর শব্দ ব্যবহার হয়েছে। সিনেমাটিতে নারীদের বেশ শক্তিশালী রূপে উপস্থাপন করা হয়েছে।

ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কারিনা কাপুর খান। এ অভিনেত্রী বলেন, ‘আমি সৌভাগ্যবান এমন একজন স্বামী পেয়েছি যে আমাকে খুব ভালোভাবে বোঝে। সাইফ আলী খান আমাকে জোর করে জিম এবং কাজে পাঠিয়েছে, যা মায়েদের জন্য দৃষ্টান্ত হতে পারে।’

সোনম কাপুর বলেন, ‘আমি বন্ধুদের সঙ্গে কাজ করেছি তাই রসায়ন তৈরিটা কঠিন কিছু ছিল না। শুটিংয়ে খুবই মজা হয়েছে। কাজের ক্ষেত্রে কারিনা আমার খুবই প্রিয়। মানুষ চায় একজন নারী অপর নারীকে টেনে নিচে নামাবে। কিন্তু একত্রিত হয়ে পুরো পৃথিবী শাসন করাটা খুবই আনন্দের।’

বীরে ডি ওয়েডিং সিনেমাটি প্রযোজনা করেছেন সোনমের বোন রিয়া কাপুর। কারিনা-সোনম ছাড়াও এতে আরো অভিনয় করেছেন স্বারা ভাস্কর, শিখা তালসানিয়া, সুমীত ব্যাস। দিল্লি, মুম্বাই ও ফুকেটে এর শুটিং হয়েছে। এটি পরিচালনা করেছেন শশাংক ঘোষ। সিনেমার গানের কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান। আগামী ১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

দেখুন : বীরে ডি ওয়েডিং সিনেমার ট্রেইলার




রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৮/মারুফ/ফিরোজ

Walton Laptop
 
     
Walton