ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শ্যামল-অপর্ণার লুকোচুরি গল্প

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫৬, ২৬ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্যামল-অপর্ণার লুকোচুরি গল্প

বিনোদন ডেস্ক : লাজুক স্বভাবের ছেলে তপু। তার খুব ভালো বন্ধু হাসানের সঙ্গেই থাকে সে। একদিন ফুটপাতে একটি মেয়ের পাসপোর্ট খুঁজে পায় তপু। এদিকে এমন গুরুত্বপূর্ণ জিনিস হারিয়ে নতুন বাসায় চুপচাপ বসে থাকে রুপু।

তবে বিষয়টা নিয়ে তপু-হাসান হাসি ঠাট্টায় মেতে উঠে। আচমকা তাদের বাসার বিপরীত ব্যালকনিতে পাসপোর্টের মালিককে আবিষ্কার করে তপু। শুরু হয় লুকিয়ে লুকিয়ে রুপুকে দেখা। তবে পাসপোর্ট দিতে যাবে কে? লাজুক তপু দ্বিধা করতেই পাসপোর্ট নিয়ে রুপুদের বাসায় উপস্থিত হয় হাসান। পাসপোর্ট ফেরত দিতে গিয়ে রুপুর সঙ্গে হাসানের পরিচয় হয়। তারপর রুপুর ফোন নম্বরও নিয়ে আসে সে।

নম্বর পেয়ে তপু খুব খুশি হয়। হাসানের নাম করে রুপুর মোবাইল নম্বরে এসএমএস বিনিময় করতে থাকে তপু। কিছুদিনের মধ্যেই তাদের মাঝে কথা শুরু হয়। সারা রাত জেগে রুপুর সাথে কথা বলে তপু। আর ব্যালকনিতে দেখা করার সময় শুধু হাসান উপস্থিত থাকে। তপু দূর থেকে রুপুকে দেখতে থাকে। শুরু হয় তাদের লুকোচুরি খেলা। এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘রুপুর পাসপোর্ট’ নাটকের কাহিনি।

দয়াল সাহার রচনায় নাটকটি পরিচালনা করেছেন সজীব মাহমুদ। এতে  রুপু চরিত্রে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ আর তপু চরিত্রে দেখা যাবে শ্যামল মাওলাকে। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়। আজ বৃহস্পতিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়