ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হাজারের মধ্যে এক চাংকি কন্যা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৮, ১৬ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হাজারের মধ্যে এক চাংকি কন্যা

অনন্যা ও চাংকি পান্ডে

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। করন জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার।

এদিকে বলিউডে স্বজনপ্রীতি নিয়ে অনেকদিন থেকেই চলছে বিতর্ক। অভিনেত্রী কঙ্গনা রাণৌত তো একধাপ এগিয়ে করন জোহরকে বলিউডে স্বজনপ্রীতির পতাকাবাহক হিসেবে আখ্যায়িত করেছেন। স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমায় অনন্যা পান্ডের নাম ঘোষণার পর এটি নিয়ে শুরু হয় নতুন করে আলোচনা।

তবে এ ধরনের কথায় মোটেও বিরক্ত নন চাংকি পান্ডে। বরং এ ধরনের মন্তব্য যারা করেন তাদের জন্য দুঃখ অনুভব করেন তিনি। এ অভিনেতা বলেন, ‘বেশিরভাগ সময়ই তারা জানে না কী নিয়ে কথা বলছে। স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু সিনেমার জন্য আমার মেয়ে ১ হাজার জনের সঙ্গে অডিশন দিয়েছে। সে সব রকম প্রক্রিয়া মেনেই সিনেমায় সুযোগ পেয়েছে।’

এ অভিনেতা আরো বলেন, ‘আপনি কল্পনা করতে পারবেন না চরিত্রটির জন্য কতজন চেষ্টা করেছেন। আমি জানি অনন্যা খুবই আত্মবিশ্বাসী। কিন্তু সে যখন চরিত্রটিতে সুযোগ পায়, আমরা খুবই আশ্চর্য হয়েছিলাম।’



নিজের প্রথম সিনেমার স্মৃতিচারণ করে চাংকি পান্ডে বলেন, “আমার মনে আছে, যখন আমি ইন্ডাস্ট্রিতে পা রাখি রেখাজি (অভিনেত্রী রেখা) আমার মা-বাবার পরিচিত ছিলেন। এরপর যখন প্রথম সিনেমায় (আগ হি আগ, ১৯৮৭) সুযোগ পাই, লোকজন বলেছে, ‘রেখা তাকে সাহায্য করেছে।’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন পহলাজ নিহালানি, রেখাজির সঙ্গে তার ব্যক্তিগতভাবে তেমন পরিচয়ই ছিল না। এরপর আমি বলতে শুনেছি, ‘আরে এর বাবা তো সিনেমা তৈরির জন্য টাকা দিয়েছে।’ লোকজন সবসময় এরকম কথা বলবেই।”

অনন্যা ছাড়াও স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমায় অভিনয় করছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছর ২৩ নভেম্বরে সিনেমাটি ‍মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৬ মে ২০১৮/মারুফ/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়