ঢাকা, সোমবার, ১ শ্রাবণ ১৪২৫, ১৬ জুলাই ২০১৮
Risingbd
সর্বশেষ:

সালমানের সঙ্গে রোমান্স করবেন দিশা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১২:৪৩:১৬ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৭ ১২:৪৩:১৬ পিএম
সালমান খান ও দিশা পাটানি

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ভারত। ইতোমধ্যে সিনেমাটিতে এ অভিনেতার সঙ্গে নাম লিখিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও সুনীল গ্রোভার। এবার এতে যুক্ত হলেন অভিনেত্রী দিশা পাটানি।

এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরিবাঘি-টু সিনেমায় অভিনয় করে এরই মধ্যে দর্শকের মন জয় করেছেন দিশা পাটানি। সালমানের এই সিনেমায় তাকে ষাটের দশকের সার্কাস আর্টিস্ট হিসেবে দেখা যাবে। তবে সিনেমায় তার ভূমিকা মোটেও ছোট নয়। এতে সালমানের যুবক বয়সের প্রেমিকার চরিত্রে তাকে দেখা যাবে এবং এটি খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র। সিনেমায় সার্কাসের অংশটুকু পরিচালক আলী আব্বাস জাফর তার আইডল রাজ কাপুরের মেরা নাম জোকার সিনেমার প্রতি উৎসর্গ করে নির্মাণ করছেন বলে জানা গেছে।

সিনেমায় দিশা পাটানিকে নেয়ার প্রসঙ্গে আলী আব্বাস জাফর ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘ষাটের দশকের সার্কাসের প্রেক্ষাপটে সালমান ও দিশার জুটি খুবই আকর্ষণীয় হবে। দিশা একজন উঠতি তারকা। আমরা এমন একজনকে চাইছিলাম যে একই সাথে দেখতে শুকনো, সুন্দর কিন্তু শারীরিকভাবে একজন খেলোয়াড়ের মতো। দিশা এই চরিত্রের জন্য সম্পূর্ণ উপযুক্ত।’

এদিকে ভারত সিনেমার জন্য নিজের প্রস্তুতি শুরু করেছেন দিশা। সিনেমার প্রয়োজনে সব ধরনের প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। এ অভিনেত্রী বলেন, ‘ভারত সিনেমার অংশ হতে পেরে আমি খুবই উচ্ছ্বসিত। সালমান স্যারের সঙ্গে অভিনয়ের ‍সুযোগ পেয়ে মনে হচ্ছে স্বপ্ন সত্যি হতে যাচ্ছে। আমি সিনেমা শুরুর সময়টির জন্য অপেক্ষা করছি। এছাড়া আমি আলী আব্বাস স্যারের কাজেরও ভক্ত।’

জানা গেছে, ভারত নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ভারত সিনেমাটি প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী। তিনি জানিয়েছেন, এতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।



রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/মারুফ

Walton Laptop
 
     
Walton