ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সালমানকে গুরু মেনে সিনেমায় ভক্তের গান

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১:৫৩:০৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৭ ১:৫৩:০৯ পিএম

বিনোদন প্রতিবেদক : ১৯৯০-এর দশকে বাংলাদেশের চলচ্চিত্রে ধূমকেতুর মতো সালমান শাহ’র আবির্ভাব।মাত্র চার বছরে ২৭টি সিনেমায় অভিনয় করে খ্যাতির শীর্ষে পৌঁছে গিয়েছিলেন তিনি। বৃহস্পতি তুঙ্গে থাকা অবস্থাতেই সালমান শাহ ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। কিন্তু লাখো-কোটি সালমান ভক্ত আজো সালমান শাহকে মনে রেখেছেন। এখনও ঢাকাই চলচ্চিত্রে অনেক তারকা সালমান শাহর স্টাইল অনুসরণ করেন। চলচ্চিত্রের পর্দায় এবার ফুটিয়ে তোলা হয়েছে সালমান ভক্তের চিত্র। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘পোড়ামন-২’ এর একটি গানে সালমান শাহ’র ভক্ত হয়েছেন অভিনেতা সিয়াম আহমেদ।

‘নাম্বার ওয়ান হিরো’ শিরোনামের এই গানে সিয়াম সালমানের মত পোশাক পরে ‘গুরু’ বলে সম্মান জানিয়ে নেচেছেন বন্ধুদের সঙ্গে। এ গানে নায়িকা পূজাকেও এক ঝলক দেখা গেছে। ‘সকালে উঠিয়া আমি মনে মনে বলি, সারাদিন গুরু যেন তোমার মতো চলি। গুরু তোমার মুখের হাসি, এ প্রাণে বাজায় বাঁশি, সবার মনে তুমি যে রাজ করো। তুমি ছাড়া সবাই জিরো, তুমি নাম্বার ওয়ান হিরো।’ এমন কথার গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। নৃত্য পরিচালনা করেছেন জয়েশ।

আজ ১৭ মে গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। প্রকাশের পর থেকে এ পর্যন্ত প্রায় ১ লক্ষ ভিউ হয়েছে। ‘পোড়ামন-২’ পরিচালনা করেছেন রায়হান রাফি। সিয়াম-পূজা ছাড়াও এই সিনেমায় একটি গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নায়ক বাপ্পারাজ। আসছে ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার কথা রয়েছে। ইতোমধ্যে কান চলচ্চিত্র উৎসবে সিনেমাটির প্রদর্শনী করা হয়। সেখানে প্রশংসিত হয়েছে সিনেমাটি।

‘নাম্বার ওয়ান হিরো’ শিরোনামে গানের লিংক-

 




রাইজিংবিডি/ঢাকা/১৭ মে ২০১৮/রাহাত/তারা

Walton Laptop
 
     
Walton